BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাগনানে খুন তৃণমূল নেতা, অভিযোগের তির বিজেপির দিকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 5, 2018 8:11 am|    Updated: June 5, 2018 8:11 am

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই বিজেপি কর্মীর মৃত্যু নিয়ে চাপানউতোর চলছেই। এর মধ্যেই খুন হয়ে গেলেন এক তৃণমূল কংগ্রেস নেতা। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনানে। নিহত তৃণমূল কংগ্রেস নেতার নাম মহসিন খান। বয়স ৫০।

[ বিদেশের সোনা গলিয়ে ‘দেশি’ বার, শহরে ফাঁস বড়সড় পাচার চক্র ]

পরপর দুই বিজেপি কর্মীর মৃত্যুতে এমনিতেই উত্তপ্ত পরিস্থিতি পুরুলিয়ায়। অভিযোগ উঠছে তৃণমূল কংগ্রেসের দিকে। কিন্তু বাগনানের ঘটনার পর তৃণমূল কংগ্রেসের নেতাকে খুনের অভিযোগ উঠেছে বিজেপির দিকে। মহসিন খান নামে তৃণমূলের এই নেতার স্ত্রী সাম্প্রতিক পঞ্চায়েত নির্বাচনে গ্রাম পঞ্চায়েতের সদস্য নির্বাচিত হয়েছেন। মহসিন নিজে বাগনানের হাটুরিয়া-২ গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের বুথ কমিটির সভাপতি ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে বাগনান থানার হাটুরিয়া-২ গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূল কংগ্রেসের বুথ কমিটির সভাপতি মহসিন খান অন্যান্য দিনের মতো রাত ন’টার পর নারকেলডাঙ্গা থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে মাঝ রাস্তায় অপেক্ষারত তিন বাইক আরোহী তাঁকে ঘিরে ধরে। অভিযোগ, তাদের মধ্যে একজন পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে মহসিন। এর পরই দুষ্কৃতীরা চম্পট দেয়।

[ বনগাঁয় অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু, গ্রেপ্তার স্বামী-শাশুড়ি ]

এই ঘটনার কথা জানাজানি হতেই তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকেরা ঘটনাস্থলে পৌঁছে যান। মহসিনের দেহ নিয়ে ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন তাঁরা। হাটুরিয়া-২ গ্রাম পঞ্চায়েতের বিদায়ী প্রধান অভিজিৎ সাউয়ের অভিযোগ, বিজেপি নেতা আসরফ মিদ্দার দলবল এই ঘটনা ঘটিয়েছে। কিন্তু বিজেপির পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূল নেতা শ্রীকান্ত সরকারের অভিযোগ, বাগনান থানার আইসি উজ্জ্বল দাস বিজেপির হয়ে কাজ করছেন। তাই এই ঘটনাটি তাঁরা গুরুত্ব দিতে চাইছেন না। এই ইস্যুতে উজ্জ্বল দাসের পদত্যাগের দাবি তুলেছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে