BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রকাশ্যে মদ্যপানের প্রতিবাদ, সিউড়িতে আক্রান্ত শাসকদলের নেতা ও তাঁর স্ত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 6, 2018 2:45 pm|    Updated: July 6, 2018 3:12 pm

TMC leader thrashed for protesting booze party in Suri

নন্দন দত্ত, সিউড়ি: ফের আক্রান্ত প্রতিবাদী। বীরভূমের সিউড়িতে মার খেলেন তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি ও তাঁর স্ত্রী। রীতিমতো রাস্তায় ফেলে মদ্যপ যুবকরা তাঁদের মারধর করে বলে অভিযোগ। সিউড়ি থানায় অভিযোগ দাযের করেছেন শাসকদলের নেতা। অভিযুক্তরা এখনও অধরা।

[ফের গুলি চলল থানায়, বাঁকুড়ার শালতোড়ায় আত্মঘাতী এসআই]

ঘটনার সূত্রপাত্র বৃহস্পতিবার রাতে। রাতে সিউড়ির ভগবানবাটি গ্রামে পুকুর পাড়ে মদের আসর বসিয়েছিল কয়েকজন যুবক। অন্ধকার রাস্তায় টর্চ জ্বালিয়ে বাড়ি ফিরছিল অভিজিৎ দাস নামে এক ছাত্র। গ্রামবাসীদের অভিযোগ, মদের আসরে টর্চের আলো পড়তেই খেপে যায় মদ্যপ যুবকরা। অভিজিৎকে বেধড়র মারধর করা হয়। খবর পেয়ে রাতেই ভগবানবাটি গ্রামে যান তৃণমূলের বুথ সভাপতি তারক অঙ্কুর। তাঁকে হামলাকারীরা হুমকি দেয় অভিযোগ। শুক্রবার সকালে স্ত্রী রীনাকে নিয়ে বাইকে করে সিউড়ি শহরে আসছিলেন তারক। শাসকদলের নেতার অভিযোগ, সিউড়ি থানার ধনঞ্জয়বাটী গ্রামে কাছে পথ আটকায় মদ্যপ যুবকেরা। রাস্তায় ফেলে তাঁকে ও তাঁর স্ত্রীকে বেধড়ক মারধর করা হয়। সিউড়ি থানায় চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তৃণমূলের বুথ সভাপতি। ঘটনাটি দলীয় নেতৃত্বের নজরে আনবেন বলেও জানিয়েছেন তিনি।

এ রাজ্যে মদ্যপানের প্রতিবাদ করে আক্রান্ত হওয়ার ঘটনা অবশ্য নতুন নয়। পরিস্থিতি এমনই, যে অন্তঃস্বত্বা মহিলাকে রেয়াত করেনি মদ্যপ যুবকেরা। মাস খানেক আগে বনগাঁয় প্রকাশ্যে মদ্যপানে প্রতিবাদ করেছিলেন এক গৃহবধূ। তিনি পাঁচমাসের অন্তঃস্বত্বা ছিলেন। এক আত্মীয়ের সঙ্গে ডাক্তার দেখাতে যাওয়ার পথে, ওই গৃহবধূর উপর চড়াও মদ্যপরা। বেধড়ক মারধর তো চলেই, অন্তঃস্বত্বার পেটেও লাথি মারা হয়। আর এবার খোদ শাসকদলের বুথ সভাপতিকেও রেয়াত করল না দুষ্কৃতীরা।

ছবি: বাসুদেব ঘোষ

[নার্সের অভাব পূরণে আরও ২৭টি স্কুল খুলছে রাজ্য, সিদ্ধান্ত মন্ত্রিসভায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে