BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Samir Panja: ‘যাওয়ার সময় হল দাও বিদায়’, তৃণমূল বিধায়কের ফেসবুক পোস্টে তুঙ্গে দলত্যাগের জল্পনা

Published by: Sayani Sen |    Posted: September 24, 2022 12:31 pm|    Updated: September 24, 2022 1:21 pm

TMC MLA form Udaynarayanpur Samir Panja sparks buzz with FB post । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাপস রায়, মদন মিত্রের পর এবার রাজনীতি থেকে অবসর নেওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন হাওড়ার উদয়নারায়ণপুরের তৃণমূল বিধায়ক সমীর পাঁজা (Samir Panja)। সোশ্যাল মিডিয়ায় দলনেত্রীর প্রতি আনুগত্যের কথা জানিয়ে রাজনীতি থেকে বিদায় নেওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন তিনি। এই পোস্ট নিয়ে রাজনৈতিক মহলে চলছে জোর চর্চা। দলীয় বিধায়কের এই পোস্টে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে ঘাসফুল শিবির।

হাওড়ার উদয়নারায়ণপুরের তৃণমূল বিধায়ক সমীর পাঁজা ফেসবুকে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, “হ্যাঁ আমার এই মহান নেত্রীটা আছে বলেই, আমি আজও তৃণমূল দল ছেড়ে যাইনি। কারণ কত ঝড়ঝাপটা পেরিয়ে, নানান ইতিহাসের সাক্ষী হয়ে দাঁড়িয়ে থেকে ৩৮টা বছর মহান নেত্রীর সঙ্গে একজন সৈনিক হিসেবে কাজ করতে করতে, এখন বড়ই বেমানান লাগছে নিজেকে। কারণ আজ অবধি মিথ্যা নাটক করে দলীয় নেতৃত্বের কাছে ভাল সেজে, একটা মেকি লিডার হতে চাই না আমি। নাহলে কবেই টাটা বাই বাই করে দল ছেড়ে চলে যেতাম আমি। আমার মতো অবিভক্ত যুব কংগ্রেসের আমল থেকে যারা আছে, তারা আদৌ কোনও গুরুত্ব পাচ্ছে কি বর্তমানে…? তাই আর কি, আমার যাওয়ার সময় হল, দাও বিদায়!”

[আরও পড়ুন: প্রশাসনের সঙ্গে বৈঠকে মিলল সমাধান সূত্র, ৫ দিন পর আন্দোলন প্রত্যাহার কুড়মিদের]

কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন সমীর পাঁজা। তার বছর কেটে গিয়েছে বহু বছর। তবে দলবদলের কথা ভুলেও ভাবেননি তিনি। বর্তমানে কী এমন হল যে তিনি ফেসবুক পোস্টের ‘বিদায়ে’র ইঙ্গিত দিচ্ছেন, তা নিয়ে তুঙ্গে জল্পনা। কেনই বা দলে নিজেকে ‘বেমানান লাগছে’ বলে উল্লেখ করলেন সমীর, রাজনৈতিক মহলে ঘুরপাক পাচ্ছে সে প্রশ্ন। হাওড়ার আরেক নেতা অরূপ রায়ের গলাতেও ক্ষোভের সুর। এমন ফেসবুক পোস্টের পর সমীর পাঁজার সঙ্গে দলীয় নেতৃত্বের সঙ্গে কথা বলা প্রয়োজন বলে মনে করছেন তিনি।

[আরও পড়ুন: বুথে যাচ্ছেন না কেন? বঙ্গ বিজেপি নেতাদের কড়া ধমক কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে