BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সোনারপুরে লাভলী মৈত্রের অনুষ্ঠান মঞ্চে আগুন, নেপথ্যে রাজনৈতিক ষড়যন্ত্র? তুঙ্গে তরজা

Published by: Sayani Sen |    Posted: July 4, 2021 12:01 pm|    Updated: July 4, 2021 1:31 pm

TMC MLA Lovely Maitra lodged a complain in Sonarpur polce station over massive fire broke out in her programme's stage ।Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পুড়ে ছাই সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তারকা তৃণমূল বিধায়ক লাভলী মৈত্রের  (Lovely Maitra) অনুষ্ঠান মঞ্চ। পরিকল্পনামাফিক গেরুয়া শিবিরের তরফে ওই মঞ্চে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলেই অভিযোগ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিরোধী পদ্ম শিবির। ঘটনার নেপথ্যে গোষ্ঠীকোন্দলকেই দায়ী করছে তারা।

দিনকয়েক আগেও সোনারপুর (Sonarpur) থানার দ্বারস্থ হন বিধায়ক লাভলী মৈত্র। সেবার অবশ্য তাঁর সঙ্গে কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেবের (Debanjan Deb) নাম জড়িয়ে গিয়েছিল। একই অনুষ্ঠান দু’জনের উপস্থিতির ছবিও প্রকাশ করেছিল বিজেপি। এমনকী তাঁর বিধানসভা এলাকার কেউ দেবাঞ্জনের ভুয়ো টিকাকেন্দ্র থেকে ভ্যাকসিন নিয়ে থাকতে পারেন বলেও সন্দেহ তৈরি হয় বিধায়কের। দেবাঞ্জনকে যদিও তিনি ব্যক্তিগতভাবে চিনতেন না বলেই দাবি করেন। তাই আগেভাগেই সোনারপুর থানায় কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের নায়কের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের ‘রাজনৈতিক ষড়যন্ত্রে’র শিকার তৃণমূলের তারকা বিধায়ক। এবার তাঁর অনুষ্ঠান মঞ্চই পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল। 

[আরও পড়ুন: ‘মনোরঞ্জন ব্যাপারীর মতো বহু বিধায়কই বাংলায় কাজ করার সুযোগ পান না’, বিস্ফোরক লকেট]

ঠিক কী হয়েছিল? রবিবার সকাল দশটা নাগাদ ব্লু স্কাই মাঠে শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানের উদ্যোক্তা সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্র। তার আগেই শনিবার গভীর রাতে নজরে আসে অনুষ্ঠান মঞ্চে আগুন লেগে গিয়েছে। বিষয়টি নজরে পড়ে পুলিশের টহলদারি ভ্যানের। পুলিশের নজরে আসতে তারাই আগুন নেভায়। জানানো হয় বিধায়ককে। আয়োজকদের বক্তব্য, বিধায়কের অনুষ্ঠান বানচাল করতেই এই কাজ পরিকল্পনামাফিক করা হয়েছে। ঘটনায় ইতিমধ্যে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কে বা কারা ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখছে সোনারপুর থানার পুলিশ। এই ঘটনায় ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অনুষ্ঠান মঞ্চে আগুন লাগানোর ঘটনায় বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে। যদিও এই ঘটনাটিকে দলীয় অন্তর্ঘাত বলেই ব্যাখ্যা করছে বিরোধী পদ্মশিবির (BJP)।

[আরও পড়ুন: পার্টি অফিস থেকে টেনে বের করে TMC কর্মীদের গুলি, প্রতিবাদ মিছিলের ডাক মদন মিত্রের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement