BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

জল্পনা সত্যি করে তৃণমূল ছাড়লেন ডায়মন্ড হারবারের বিধায়ক, স্পিড পোস্টে পাঠালেন ইস্তফাপত্র

Published by: Sucheta Sengupta |    Posted: February 1, 2021 2:01 pm|    Updated: February 1, 2021 3:24 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: কথা দিয়েছিলেন, ১ ফেব্রুয়ারি নিজের রাজনৈতিক কেরিয়ার নিয়ে নতুন সিদ্ধান্তের কথা শোনাবেন। কথা রাখলেন ডায়মন্ড হারবারের (Diamond Harbour) তৃণমূল বিধায়ক (TMC MLA) দীপক হালদার। তৃণমূল ছাড়লেন তিনি। স্পিড পোস্ট করে নিজের ইস্তফাপত্র পাঠিয়ে দিলেন তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সি এবং জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তীর কাছে। আর তাতেই সম্প্রতি তাঁকে ঘিরে উসকে ওঠা জল্পনা সত্যি হল।

সোমবার দীপক হালদার তৃণমূল শীর্ষ নেতৃত্বের কাছে ইস্তফাপত্র পাঠানোর পর সাংবাদিকদের জানান, দল ছাড়লেও এখনই বিধায়ক পদ ছাড়ছেন না তিনি। বিজেপিতে যোগ দেওয়া নিয়ে ধোঁয়াশা জিইয়ে রেখেছেন ডায়মন্ড হরাবারের বিধায়ক। তাঁর অভিযোগ, গত সাড়ে চার বছর ধরে তাঁর উপর অত্যাচার হয়েছে, দলের বুথ স্তরের নেতা এবং কর্মীরা একজন বিধায়ককে অপমান করেছেন। আরও অভিযোগ, গত সাড়ে চার বছরে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলীয় কর্মসূচি ছাড়া আর কোনও কর্মসূচি এবং প্রশাসনিক বৈঠকে তাঁকে ডাকা হয়নি। যে সমস্ত প্রশাসনিক বৈঠকে উপস্থিত ছিলেন, সেখানে মঞ্চে বসে থাকলেও তাঁর নাম ঘোষণা করা হয়নি। এসব কথা দলের সর্বোচ্চ নেতৃত্বকে জানিয়েও কোনও সুরাহা না হওয়ায় এই পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।

[আরও পড়ুন: বিজেপিতে যোগদানের ‘পুরস্কার’! জেড ক্যাটাগরির নিরাপত্তা পাচ্ছেন রাজীব

জানা গিয়েছে, মঙ্গলবার বারুইপুরে বিজেপির যোগদান মেলা আছে। সেখানেই দীপক হালদার বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিতে পারেন। যদিও এ নিয়ে নিশ্চিতভাবে কিছু বলেননি তিনি। বিধায়কের মত, মানুষের জন্য কাজ করতে হলে কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত থেকেই কাজ করা উচিত। এই মন্তব্যের পরই সম্ভাবনা প্রবল হয়ে উঠছে, এবার রাজনৈতিক দল বদল করে পদ্মশিবিরে নাম লেখাবেন ডায়মন্ড হারবারের বিধায়ক।

[আরও পড়ুন: জমিয়ে ব্যাটিং শীতের, গত ১০ বছরে রেকর্ড গড়ল ‘শীতলতম’ ফেব্রুয়ারি]

বছরের শুরুর দিকেই অবশ্য এই ইঙ্গিত পাওয়া গিয়েছিল। জানুয়ারির প্রথমদিকে দীপক হালদার কলকাতায় এসে দেখা করেছিলেন শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) সঙ্গে। বেশ কিছুক্ষণ একান্তে আলাপ-আলোচনাও হয় উভয়ের। যদিও সেই আলোচনাকে নিতান্তই ‘ব্যক্তিগত সাক্ষাৎ’ বলে জানিয়েছিলেন দীপকবাবু। এরপর গত ২২ তারিখ তিনি ঘোষণা করেছিলেন, আগামী দিনে কী রাজনৈতিক সিদ্ধান্ত নেবেন, তা ১ ফেব্রুয়ারি চূড়ান্তভাবে জানাবেন। সোমবার তৃণমূল শীর্ষ নেতৃত্বের কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দল ছাড়লেন ডায়মন্ড হারবারের দু’বারের বিধায়ক দীপক হালদার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement