BREAKING NEWS

১৩ আশ্বিন  ১৪৩০  রবিবার ১ অক্টোবর ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের কথা রাখলেন অভিষেক, বিশেষ ক্ষমতা সম্পন্ন বালকের বাড়িতে পৌঁছল আর্থিক সাহায্য

Published by: Sulaya Singha |    Posted: May 28, 2023 9:27 pm|    Updated: May 28, 2023 9:27 pm

TMC MP Abhishek Banerjee fulfils promise made to differently abled boy | Sangbad Pratidin

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: ফের কথা রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গত শুক্রবার বান্দোয়ানের ডাবলুডি মাঠের ক্যাম্পে পুরুলিয়া জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করে ঝাড়গ্রামে রওনা হওয়ার সময় অভিষেকের কাছে সাহায্য প্রার্থনা করেন ১১ বছরের বিশেষ ক্ষমতা সম্পন্ন এক বালককে নিয়ে মা কবিতা দাস ঘটক। ওই বালকের চিকিৎসা-সহ আর্থিক সাহায্য চান তিনি। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক তখনই ওই মহিলাকে আশ্বাস দিয়ে জানিয়েছিলেন, বালকের চিকিৎসার আর্থিক বিষয়টি তিনি দেখছেন।

এরপরই শনিবার বান্দোয়ানের বিধায়ক রাজীবলোচন সোরেন ও পুরুলিয়া জেলা পরিষদের সহ-সভাধিপতি প্রতিমা সোরেনের হাত ধরে মহিলার হাতে অভিষেকের আর্থিক সাহায্য তুলে দেওয়া হয়। ওই সাহায্য পেয়ে আপ্লুত তিনি। মা কবিতা দেবী বলেন, “এই সাহায্য অনেক কাজে লাগবে। উনি কথা দিয়েছেন ছেলের চিকিৎসার ব্যবস্থা করবেন। আমার আশা এই আর্থিক সাহায্যের মতো একদিন সেই সুখবরটাও খুব শীঘ্রই আসবে।”

[আরও পড়ুন: ‘পরিস্থিতি অন্যভাবেও সামলানো যেত’, দিল্লিতে কুস্তিগিরদের হেনস্তায় মনখারাপ নীরজের]

তৃণমূলে নবজোয়ার কর্মসূচিতে উত্তর থেকে দক্ষিণ হয়ে জঙ্গলমহল। অভিষেক যেখানেই যাচ্ছেন নানান সমস্যার ‘মুশকিল আসান’ করছেন মুহূর্তেই। অভিষেক সমস্যা শোনামাত্রই তাঁর ব্যক্তিগত সচিব সুমিত রায় সঙ্গে সঙ্গে তা খাতায় লিপিবদ্ধ করছেন। নিয়ে নিচ্ছেন ফোন নম্বর। তাঁর ২৪ ঘণ্টা বা কয়েক দিনের মধ্যেই সেই সমস্যার সমাধান হয়ে যাচ্ছে। বিধায়ক রাজীবলোচন সোরেন বলেন, “আমাদের নেতা যে আর্থিক সাহায্য দিয়েছেন তা আমরা ওই বালকের মায়ের হাতে তুলে দিয়েছি। ওই বালকের চিকিৎসার বিষয়টি আমাদের নেতা দেখছেন। ওই পরিবারের পাশে তৃণমূল নেতৃত্ব রয়েছে।”

[আরও পড়ুন: আলিগড় বিশ্ববিদ্যালয়ে অধ্যাপকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ গবেষকের, দায়ের FRI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে