BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেবো, তৈরি থাকো’, বিরোধী বিজেপিকে কড়া হুঁশিয়ারি অভিষেকের

Published by: Sayani Sen |    Posted: January 24, 2021 3:11 pm|    Updated: January 24, 2021 3:12 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: সামনেই বিধানসভা নির্বাচন (Assembly Election 2021)। তার আগে শাসক-বিরোধীর মধ্যে ক্রমশই বাড়ছে আক্রমণের ঝাঁজ। বিজেপির তরফে বারবার মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করা হচ্ছে। রবিবার কুলতলির সভা থেকে পালটা বিরোধীদের আক্রমণের জবাব দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। 

রবিবারের সভার শুরু থেকেই বিরোধী গেরুয়া শিবিরকে তোপ দাগেন অভিষেক (Abhishek Banerjee)। প্রথমেই “যতই নাড়ো কলকাঠি, নবান্নে আবার হাওয়াই চটি”, স্লোগান দিয়ে সভা শুরু করেন তিনি। তারপর সময় যত গড়িয়েছে ততই বেড়েছে আন্দোলনের ঝাঁজ। কেন্দ্রের বিরুদ্ধে আক্রমণে সরব হন অভিষেক। তাঁর অভিযোগ, জিএসটির (GST) টাকা আটকে ভাতে মারতে চাইছে কেন্দ্র। বারবার বিরোধী বিজেপি ‘স্বাস্থ্যসাথী প্রকল্প’ নিয়ে রাজ্য সরকারকে খোঁচা দিয়েছে। আরও একবার পালটা তার খোঁচা দেন অভিষেক। তিনি বলেন, “দিলীপ ঘোষরা বলছেন স্বাস্থ্যসাথী আসলে ভাঁওতা। আবার ওনার পরিবারের লোকেই গিয়ে কার্ড নিচ্ছে। উন্নয়ন ও পরিসংখ্যানের নিরিখে লড়াই হোক। ১০-০ গোলে হারাতে না পারলে রাজনীতিতে পা রাখব না। এরা উন্নয়ন নিয়ে কথা বলতে পারে না। যত আক্রমণ করা হচ্ছে আমাকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আগে আমার সঙ্গে লড়ুন। ভাইপো না বলে আমার নাম উচ্চারণ করে দেখান। কড়ায় গণ্ডায় সব বুঝিয়ে দেব। ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেবো। তৈরি থাকো।” 

[আরও পড়ুন: খাবারের লোভ দেখিয়ে সাড়ে ৫ বছরের শিশুকন্যাকে ‘ধর্ষণ করে খুন’, গ্রেপ্তার প্রতিবেশী যুবক]

দলবদলের পর থেকে বারবার একাধিক সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে ‘তোলাবাজ ভাইপো’ বলে কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেই ইস্যুতেও এদিন শুভেন্দুকে একহাত নেন অভিষেক। তিনি বলেন, “তোমাকে টিভিতে টাকা নিতে দেখা গিয়েছে। আর তুমি আমাকে তোলাবাজ বলছো? সুদীপ্ত সেন বলেছিলেন তিনি শুভেন্দুকে টাকা দিয়েছেন। শুভেন্দু অধিকারীকে ৬ কোটি টাকা দিয়েছিলেন। ১০ বছর খেয়ে মধু মীরজাফর এখন সাজছে সাধু। সুদীপ্ত সেন আদালতকে চিঠিতে লিখেছিলেন। এমন প্রমাণ আমার বিরুদ্ধে নেই। সুদীপ্ত সেনকে ব্ল্যাকমেল করতেন শুভেন্দু অধিকারী। আমি প্রমাণ দিয়েছি, আমার বিরুদ্ধে প্রমাণ দিতে পারবে? প্রমাণ দিতে পারলে ফাঁসির মঞ্চে মৃত্যুবরণ করব। টিভির পর্দায় টাকা নিয়েছ আর ভাইপো তোলাবাজ?” পরিবারতন্ত্র ইস্যুতে গেরুয়া শিবিরের অভিযোগের পালটা জবাব দেন অভিষেক। যদিও পালটা বিজেপির (BJP) তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: শুভেন্দু অধিকারীর পালটা, সোমবার পুরশুড়ায় জনসভা মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement