BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্যে শান্তিপূর্ণ নির্বাচন হতে দেবে না তৃণমূল, অভিযোগ বাবুলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 13, 2018 12:22 pm|    Updated: May 13, 2018 12:22 pm

TMC will not allow for a peaceful vote, says Babul

বিপ্লব দত্ত, নবদ্বীপ: হাতে আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচন। ভোট নিয়ে ইতিমধ্যেই জলঘোলা শুরু হয়েছে। বারবার অভিযোগ উঠছে শান্তিপূর্ণভাবে কোনও পঞ্চায়েত এলাকাতেই ভোট করতে দেবে না তৃণমূল কংগ্রেস। বিজেপি ও বামদলগুলিই মূলত এই অভিযোগ তুলছে বারবার। ফের একবার এই একই অভিযোগ তুললেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

[ বহিরাগত ঠেকাতে হাতে অস্ত্র তুলে নিক মহিলারা, দিলীপের পথে হেঁটে বেলাগাম বাবুল ]

সোমবার পঞ্চায়েত ভোট। তাই শনিবার ছিল শেষদফার প্রচার। সেই প্রচারে গিয়েই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তোলেন তিনি। শনিবার নবদ্বীপের বাবলারিতে প্রচারে গিয়েছিলেন বাবুল সুপ্রিয়। সেখানে তিনি বলেন, “শান্তিপূর্ণ ভোট হতে দেবে না তৃণমূল কংগ্রেস। শান্তিপূর্ণ ভোট হলে স্বমূলে বিনাশ হবে তারা। তাই তারা সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।”

কিছুদিন আগে একটি টেলিভিশন চ্যানেলে এসে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, তাঁকে খুন করার সুপারি দেওয়া হয়েছে৷ তাঁর বাড়িও ওরা দেখে গিয়েছে৷ পুলিশ সতর্ক করেছেন মুখ্যমন্ত্রীকে৷ কিন্তু তিনি বিষয়টিকে পাত্তা দেননি। খুনের চেষ্টার এই অভিযোগ একটি নির্দিষ্ট রাজনৈতিক দল করেছে বলে তিনি জানান৷ তবে প্রকাশ্যে সেই রাজনৈতিক দলের নাম উল্লেখ করেননি মু্খ্যমন্ত্রী।

[ আমাকে খুনের সুপারি দেওয়া হয়েছে, চাঞ্চল্যকর অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের ]

কিন্তু সেই ইস্যুটি তুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করতে ছাড়লেন না বাবুল। তিনি বলেন, মুখ্যমন্ত্রী দায়িত্বজ্ঞানহীন মিথ্যা কথা বলছেন। তিনি বিজেপির দিকে আঙুল তুলছেন। যদি সত্যি হয় তবে তৃণমূল কেন বিষয়টির দিকে নজর দিল না? আর তাছাড়া মুখ্যমন্ত্রীর সঙ্গে সিআইডি ও পুলিশ রয়েছে। ঘটনাটি সত্যি হলে অপরাধীদের মুখ্যমন্ত্রী কড়া শাস্তি দিন। মুখ্যমন্ত্রী প্রাণনাশের হুমকির যে অভিযোগ তুলেছেন, সেটি মিথ্যা বলে দাবি করেছেন বাবুল। তিনি আরও বলেন, তৃণমূল যতই বিজেপির রাজনৈতিক শত্রু হোক না কেন, রাজ্যের নির্বাচিত মুখ্যমন্ত্রীর প্রাণনাশের হুমকি দল কখনওই সমর্থন করবে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement