১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেটেনি পণের দাবি, ক্ষোভে নিজেরই ১০ মাসের সন্তানকে খুন করল বাবা!

Published by: Tiyasha Sarkar |    Posted: April 25, 2022 7:02 pm|    Updated: April 25, 2022 7:02 pm

Toddler allegedly killed by his father in Malda, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

বাবুল হক, মালদহ: ১০ মাসের সন্তানকে খুনের অভিযোগ বাবা ও পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) হরিশচন্দ্রপুরে। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন শিশুটির মা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর দুয়েক আগে মালদহের মশালদহের তালগাছির বাসিন্দা মোক্তার হোসেনের সঙ্গে সাবিনা খাতুনের বিয়ে হয়। অভিযোগ, বিয়ের পর থেকেই বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য সাবিনাকে চাপ দিচ্ছিল স্বামী ও শ্বশুর-শাশুড়ি। সম্প্রতি সাবিনার বাবা মেয়ের নামে কিছু টাকা ব্যাংকে রাখেন। এরপর থেকেই সাবিনার এটিএম কার্ড হাতিয়ে নেওয়ার চেষ্টা করে স্বামী, এমনটাই অভিযোগ। ব‍্যাংকের টাকা তুলে না দেওয়ায় চারদিন আগে সন্তানকে রেখে সাবিনাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। চারদিন ধরে শিশুটি বাবার কাছেই ছিল।

[আরও পড়ুন: নাগরদোলার কাজ চলাকালীন ভয়ংকর দুর্ঘটনা হাওড়ায়, প্রায় পঞ্চাশফুট উপর থেকে পড়লেন ৪ শ্রমিক!]

সোমবার সকালে সাবিনা জানতে পারেন, তাঁর সন্তান শ্বশুরবাড়িতে থাকাকালীন মারা গিয়েছে। এরপরই থানায় ছুটে যান তিনি। শিশুকে খুনের অভিযোগ দায়ের করেন সাবিনা খাতুন‌। মৃত শিশুর মা সাবিনা খাতুন বলেন, “আমার অ্যাকাউন্টে বাবা কিছু টাকা দিয়েছিল। সেই টাকা নেওয়ার জন্য আমাকে বারবার স্বামী আর শ্বশুর-শাশুড়ি চাপ দিত। ওই টাকা না দেওয়ায় আমাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়, সন্তানকে কেড়ে নেওয়া হয়। আজকে জানতে পারি ছেলেটা মারা গিয়েছে। ওরা আমার ছেলেকে মেরে ফেলেছে। আমি ওদের শাস্তির দাবি জানাচ্ছি।” পুলিশ সাবিনার শ্বশুর মহাম্মদ ইরফান এবং শাশুড়ি সানোয়ারা বিবিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। সাবিনার স্বামী মোক্তার হোসেন পলাতক বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ঝাড়গ্রামে মাওবাদী পোস্টার উদ্ধারের কিনারা, গ্রেপ্তারের পর যুগলের পরকীয়া ফাঁস করল পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে