BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রেলগেট খোলা অবস্থায় ঢুকে পড়ল ট্রেন, যাত্রী বিক্ষোভ শ্যামনগরে

Published by: Bishakha Pal |    Posted: December 11, 2018 9:01 pm|    Updated: December 12, 2018 2:43 pm

Train blockade at Shyamnagar

ছবিটি প্রতীকী

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: রেলগেট খোলাই ছিল। কিন্তু আচমকাই সেই পরিস্থিতিতে ঢুকে পড়ল ট্রেন। আর এই নিয়েই উত্তেজনা ছড়াল শ্যামনগর স্টেশনে। উত্তপ্ত জনতা ট্রেন অবরোধও করে। ঘটনার আকস্মিকতায় হতভম্ব যাত্রীরা।

শ্যামনগর স্টেশনে আচমকা রেল অবরোধে নাকাল হলেন অফিস ফেরৎ যাত্রী থেকে শুরু করে সাধারণ যাত্রীরাও। মঙ্গলবার সন্ধ্যায় ৩০ মিনিট রেল অবরোধ হল শিয়ালদহ মেইন শাখার শ্যামনগর স্টেশনে। অভিযোগ, রেলগেট খোলা থাকা অবস্থায় দুটি ট্রেন ঢুকে পড়ে। সেই কারণে মঙ্গলবার সন্ধ্যাবেলা শ্যামনগরে রেল অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। এমনকী অবরোধে আটকে পড়া ট্রেনের যাত্রীরাও অবরোধ ও বিক্ষোভে সামিল হন। শ্যামনগর স্টেশন সংলগ্ন ২৩ নম্বর রেলগেটে সন্ধে ৬ টা ৫০ মিনিট থেকে ৭ টা ২০ মিনিট পর্যন্ত রেল অবরোধ করে বিক্ষোভ দেখায় জনতা। অবশেষে রেল পুলিশ এসে অবরোধকারীদের সরিয়ে দেয়। স্বাভাবিক হয় ট্রেন চলাচল।

দোষী সাব্যস্ত হায়দরাবাদ বিস্ফোরণ কাণ্ডের মূল চক্রী শেখ নইম ]

স্থানীয়দের অভিযোগ, ২৩ নম্বর রেল গেট খোলা থাকা অবস্থায় ১ এবং ৩ নম্বর আপ লাইনে ট্রেন ঢুকে পড়ে। একটি ট্রেন আবার রেলগেট দিয়ে পারাপার করা একটি অটোতে অল্প ধাক্কাও মারে। এরপর স্থানীয়রা ক্ষোভে ফেটে পড়েন। রেল অবরোধ করেন তাঁরা। অবরোধের জেরে শিয়ালদহগামী ডাউন ২ নম্বরে শান্তিপুর লোকাল এবং ৪ নম্বরে ডাউন বজবজ লোকাল কিছুক্ষণের জন্য আটকে পড়ে।

মায়ের সঙ্গে ফোনে কথা বলতে বলতেই ট্রেনের ধাক্কায় মৃত যুবক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে