BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে টুইটারে শুভেচ্ছা প্রতিদ্বন্দ্বী দেবের

Published by: Sandipta Bhanja |    Posted: March 22, 2019 1:01 pm|    Updated: March 22, 2019 1:21 pm

Trinamool Congress candidate Dev wishes Bharati Ghosh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা দেশে বইছে নির্বাচনের হাওয়া। চারিদিকে বেজে উঠেছে লোকসভার দামামা। প্রার্থী নির্বাচন থেকে দেওয়াল লিখন, প্রচার সবই বর্তমানে তুঙ্গে। রাজনীতির ময়দানে মিমি, নুসরত, দেবের মতো সেলেবরাও নেমে পড়েছেন কোমড় বেঁধে। জোরদার প্রচারে তারায় তারায় টক্করের প্রস্তুতির পারদও চড়েছে। প্রচারের মাঝে এক দলের প্রার্থী যখন অপর দলের প্রার্থীর দিকে কাঁদা ছোঁড়াছুঁড়িতে ব্যস্ত, তখন ঘাটালের বিদায়ী সাংসদ তথা লোকসভা নির্বাচনের তৃণমূলের প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব হাঁটলেন অন্য পথে। গতকালই অর্থাৎ বৃহস্পতিবার বিজেপির প্রার্থী ঘোষণা হয়। আর এই প্রার্থী ঘোষণার পরই নিজের সোশ্যাল মিডিয়ায় লোকসভা নির্বাচনের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের উদ্দেশে একটি টুইট করেন দেব। ভারতী ঘোষকে শুভেচ্ছা জানিয়ে পোস্টের শুরু করেন তিনি।

[প্রার্থী নিয়ে ক্ষোভ চরমে, কোচবিহারে বিজেপির জেলা পার্টি অফিসে ধুন্ধুমার]

“বিজেপি প্রার্থী শ্রীমতি ভারতী ঘোষকে শুভেচ্ছা। উনি আমাদের জেলার এসপি ছিলেন, ঘাটালে রাজ্য সরকারের উন্নয়নের কাজেও সাহায্য করেছেন। জেতা হারা পরের কথা, আমরা সবাই মিলে আগামিদিনে ঘাটালে উন্নয়নের কাজ চালিয়ে যাব” এমনটাই নিজের পোস্টে লিখেছেন দেব। ভোটের আগে প্রতিপক্ষ দলের প্রার্থীকে এহেন শুভেচ্ছা জ্ঞাপন যে নিঃসন্দেহে দেবের বিচক্ষণতা এবং প্রশংসার দাবি রাখে তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, ঘাটাল কেন্দ্র থেকে এবার বিজেপির টিকিটে লড়ছেন ভারতী ঘোষ, যিনি কিনা একসময়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ পুলিশ আধিকারিক ছিলেন। অন্য দিকে, পশ্চিম মেদিনীপুরের ছেলে তথা টলিউড অভিনেতা দেব বর্তমানে ঘাটালের তৃণমূল সাংসদ। ২০১৭ সালের ডিসেম্বরে রাজ্য সশস্ত্র পুলিশের থার্ড ব্যাটেলিয়নের কমাডেন্ট হিসেবে নিযুক্ত হয়ে বদলি হন ভারতী দেবী। তার আগে অবধি পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ছিলেন তিনি। তার দিন দুয়েক পরই নিজের পদ থেকে ইস্তফা দেন ভারতী ঘোষ।

[জল্পনার অবসান, প্রথম দফায় রাজ্যের ২৮টি আসনে প্রার্থী ঘোষণা বিজেপির]

অন্যদিকে, দীপক অধিকারী ওরফে দেব, চলচ্চিত্র জগতের অন্যতম সফল অভিনেতা হিসেবে বাংলার বেশ জনপ্রিয় মুখ। মিমি, নুসরতের জন্য প্রথমবার হলেও, রাজনীতির ময়দানে পাঁচ বছরের অভিজ্ঞ দেব। বিগত লোকসভা নির্বাচনেও তৃণমূলের হয়ে লড়ে ঘাটালের সাংসদ হন দেব। টলিউডের এই স্টার অভিনেতার রাজনৈতিক সৌজন্যবোধ সর্বজনবিদিত৷ আগেও তিনি ঘাটালের বাম প্রতিপক্ষকে এভাবেই শুভেচ্ছা জানিয়েছিলেন৷ বার্তা দিয়েছিলেন, হাতে হাত মিলিয়ে কাজ করার৷ বিজেপির ক্ষেত্রেও সেই একই পথে হেঁটে দেব বোঝালেন, এটাই প্রকৃত রাজনীতির স্বরূপ৷

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে