BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যাত্রী বোঝাই ভ্যানের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃত ২

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 3, 2018 6:13 pm|    Updated: February 3, 2018 6:13 pm

Truck rams passenger vehicle in Katwa, 2 dead

ধীমান রায়,কাটোয়া: যাত্রী বোঝাই মোটরচালিত ভ্যানের সঙ্গে সিমেন্ট বোঝাই ছোট ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুজনের। মৃতদের নাম জিয়ারুল শেখ (৩২) ও ভোম্বল শেখ (৪২)। বাড়ি কাটোয়ার কৈথন গ্রামে।এই ঘটনায় আহত হয়েছেন ১২ জন। আহতদের উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক ঘাতক ট্রাকের চালক। শনিবার সকাল ৭.৩০ মিনিটে দুর্ঘটনাটি ঘটেছে কাটোয়ার কৈথন রোড লাগোয়া নীলপুকুর এলাকায়। এদিকে দুর্ঘটনার জেরে সংশ্লিষ্ট এলাকায় ভিড় জমে যায়। পথচলতি গাড়ি আটকে পড়ে যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কাটোয়া থানার পুলিশ

[টাগের্ট বাংলার বৌধ্য গুম্ফা, মুর্শিদাবাদে ৮০ যুবক নিয়োগ জেএমবি’র]

জানা গিয়েছে, কৈথন থেকে কৈচরের দিকে যাচ্ছিল ঢালাই মিস্ত্রিদের একটি ভ্যান। ১৪ জন মিস্ত্রি ছিল ভ্যানে। নীলপুকুরের কাছে আসার সঙ্গে সঙ্গেই উলটোদিক থেকে সিমেন্ট বোঝাই ট্রাকটি সোজাসুজি ভ্যানটিতে ধাক্কা মারে। ধাক্কার তীব্রতায় সঙ্গে সঙ্গেই মোটরচালিত ভ্যান থেকে কয়েকজন ছিটকে রাস্তায় পড়ে যান। অভিযোগ, এই অবস্থাতেই ঘাতক ট্রাকটি না থেমে পালাতে চেষ্টা করে। পালানোর সময় ট্রাকের চাকায় তিনজনকে পিষে দেয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। হট্টগোলের মধ্যেই ট্রাকটিকে ফেলে রেখে পালিয়ে যায় চালক। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। দেহ দুটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিকেলে আহতদের দেখতে হাসপাতালে যান তৃণমূলের সিদ্দিকুল্লা চৌধুরি। নিহতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রূত আরোগ্য কামনা করেছেন তিনি।

acccident-kat

উল্লেখ্য, গতরাত থেকেই রাজ্যে একের পর এক পথদুর্ঘটনা ঘটছে। রাত থেকে এখনও পর্যন্ত চারজনের মৃত্যুর ঘটনা ঘটল। চিংড়িঘাটায় সরকারি বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে দুই যুবকের। এই ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। অন্যদিকে গতকাল রাতে পাটুলিতে দুটি মোটরবাইকের সঙ্গে মারুতির মুখোমুখি সংঘর্ষে আটজন আহত হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

[নয়া উপাচার্য পেল বিশ্বভারতী, অচলাবস্থা কাটিয়ে দায়িত্বে প্রাক্তনী সবুজকলি সেন]

ছবিজয়ন্ত দাস

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে