২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ক্যাবের ধাক্কা লরিতে, শিশু-সহ মৃত্যু চালকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 22, 2018 2:21 pm|    Updated: November 1, 2018 2:38 pm

Two died in a road accident at Uluberia

সন্দীপ মজুমদার ও রঞ্জন মহাপাত্র: রবিবারের সাত সকালে ভয়াবহ পথ দুর্ঘটনা। এর জেরে এক শিশু-সহ মৃত্যু হল দু’জনের। নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝাই ক্যাবের ধাক্কা লরিতে। ধাক্কার তীব্রতায় ক্যাবটি পুরো দুমড়ে মুচড়ে গিয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ক্যাব চালকের। সেই সঙ্গে গাড়িতে থাকা একটি শিশুরও মৃত্যু হয়েছে। এই ঘটনায় জখম হয়েছেন তিনজন। তাঁদের আঘাত গুরুতর হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় কলকাতার একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া থানার মনসাতলা এলাকা সংলগ্ন ছ’নম্বর জাতীয় সড়কে।

[জঙ্গলের মাশরুম খেয়ে মৃত্যু তিনজনের, মালবাজার বনবস্তিতে চাঞ্চল্য]

জানা গিয়েছে, শনিবার কলকাতা থেকে ওই পরিবারটি কোলাঘাটে বেড়াতে আসে। গোটা একটা দিন কাটানোর পর রবিবার ভোরে একটি ক্যাব নিয়ে পরিবারটি কলকাতায় ফিরে যাচ্ছিল। পথেই ঘটে দুর্ঘটনা। জাতীয় সড়কের উপরে দাঁড়িয়ে থাকা লরিতে আচমকাই ধাক্কা মারে ক্যাব চালক। মনে করা হচ্ছে নিয়্ন্ত্রণ হারিয়েই এই ধাক্কা। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। দুর্ঘটনাগ্রস্ত ক্যাবটিতে থাকা অন্য তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার হাসাপাতালে ভরতি করা হয়েছে। আহতেরা  কলকাতা পুরসভার কাউন্সিলর বাপি ঘোষের মেয়ে, জামাই ও নাতনি।

[খুনিদের শাস্তি হবেই, আশায় বুক বাঁধছেন জামালপুরে নিহত তৃণমূল কর্মীর পরিজনরা]

death-digha

অন্যদিকে, রবিবার সকালে বাইকে দিঘা থেকে কলকাতা ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল চালক ও আরোহীর। ঘটনাটি ঘটেছে দিঘা-নন্দকুমার জাতীয় সড়কের উপরে বালিসাইয়ের কাছে। দিঘা থেকে কলকাতা ফিরছিলেন বাইক সওয়ারি দু’জন। সেই সময়ই দিঘাগামী একটি বেসরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটিকে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যুবকের। মৃতদের একজনের পরিচয় জানা গেলেও অন্যজনের সম্পর্কে কিছুই জানা যায়নি। মোবাইলের সূত্র ধরে ওই যুবকের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে রামনগর থানার পুলিশ। বাইক আরোহীর কাঁধে ক্যামেরার ব্যগ থাকায় প্রাথমিকভাবে পুলিশের অনুমান মৃত দুই যুবক সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত। তদন্ত শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে