BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

পানশালায় তাণ্ডব, পুলিশের গাড়ির বনেটে চড়ে মাতলামি, পাকড়াও ২ লাস্যময়ী

Published by: Sayani Sen |    Posted: September 30, 2020 8:30 pm|    Updated: September 30, 2020 8:30 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: পুলিশের গাড়ির বনেটে চড়ে মাতলামি দুই তরুণীর (Woman)। পুলিশকে অকথ্যভাষায় গালিগালাজ ও হেনস্তা করে। এলাকায় ভিড় জমে যায়। জিটি রোডের ধারে অনেকেই ভিডিও ও ফটো তুলতে থাকলে ভিড় জমে যায়। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে আসানসোলের ফতেপুরের একটি পানশালায়। শেষ পর্যন্ত ওই মদ্যপদের গ্রেপ্তার করল পুলিশ। ঘটনার জেরে আসানসোল (Asansol) দক্ষিণ থানার পুলিশ অস্বস্তিতে পড়ে। 

ফতেপুরের এক পানশালায় চার যুবক ও তিন তরুণী মঙ্গলবার রাতে আসে। তারা স্করপিও গাড়িতে করে এসেছিল। খাবারের সঙ্গে আকন্ঠ মদ্যপান করে তারা। এরপর নিজেদের মধ্যেই বিবাদে জড়ায়। রেস্তরাঁয় কার্যত তাণ্ডব চালায় তারা। রেস্তরার গ্লাস, কাচের থালা, জিনিসপত্র ভাঙতে থাকে। গালিগালাজ করতে থাকে হোটেল কর্মীদের। এরপর পুলিশ আসে ঘটনাস্থলে। পুলিশ প্রথমেই ওই চার মদ্যপ যুবককে গাড়িতে তোলে। এরপরেই দুই মদ্যপ যুবতী গাড়ির বনেটে চড়ে বসে। বনেটে চড়ে গালিগালাজ করতে থাকে পুলিশকে। মহিলা পুলিশ না থাকায় মদ্যপদের উপদ্রব বাড়তে থাকে। শেষ পর্যন্ত মহিলা পুলিশ এসে ওই মদ্যপ তরুণীদেরও গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: মহেশতলায় বিস্ফোরক ভরতি ব্যাগ-সহ ধৃত এক, খতিয়ে দেখা হচ্ছে জঙ্গিযোগের সম্ভাবনা]

ডিসি সেন্ট্রাল সায়ক দাস বলেন, “মাতলামির জন্য মোট ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। হোটেলের মালিক লিখিত অভিযোগ করেছেন। হেনস্তা করার জন্য পুলিশও স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে।” জানা গিয়েছে, ওই দুই মদ্যপ তরুণী কুলটির লছিপুর অর্থ্যাৎ নিষিদ্ধপল্লি থেকে এসেছিল। বুধবার ধৃতদের আদালতে তোলা হয়। জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। 

[আরও পড়ুন: ‘মাকে বিষ খাইয়ে পুড়িয়ে মেরেছে’, শিশুসন্তানের বয়ানেই বধূ খুনে ধৃত শাশুড়ি ও স্বামী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement