BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক! অজয় নদে স্নান করতে গিয়ে সলিলসমাধি ২ বোনের

Published by: Sandipta Bhanja |    Posted: May 5, 2020 8:45 pm|    Updated: May 5, 2020 8:45 pm

Two sisters drawn while taking bath at Ajay river

ধীমান রায়, কাটোয়া: মামাবাড়িতে বেড়াতে এসে অজয় নদে স্নান করতে গিয়ে সলিলসমাধি হল একসঙ্গে দুই বোনের। পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রাম থানার বারান্দা গ্রামের কাছে অজয় নদে মঙ্গলবার সকাল সাড়ে এগারোটা নাগাদ তলিয়ে যান শ্রীলতা ঘোষ (২১) ও তার বোন শ্রীলেখা ঘোষ (১৬)। তারপর দুপুর নাগাদ দু’জনকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করেন। 

মর্মান্তিক এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনার পর স্থানীয়রা অভিযোগ তুলেছেন, মেশিন দিয়ে লুকিয়ে চুড়িয়ে অজয় নদের চর কেটে অবৈধভাবে বালি তোলা হয়েছিল। আর সেই মৃত্যুফাঁদে পড়েই দুজনে তলিয়ে যায়। মঙ্গলকোটের ষাঁড়ি গ্রামের বাসিন্দা স্বরূপ ঘোষ ও মন্দিরা ঘোষের দুই মেয়ে শ্রীলতা এবং শ্রীলেখা। শ্রীলতা কাটোয়া কলেজের বিএ তৃতীয় বর্ষের ছাত্রী। শ্রীলেখা এবার মাধ্যমিক দিয়েছিল। তাদের মামাবাড়ি বারান্দা গ্রামে। পরিবার সূত্রে জানা যায়, চারদিন আগে ২ বোন মিলে মামাবাড়ি বেড়াতে আসেন। এদিন সকাল ১১ টা নাগাদ মামাতো বোন পায়েল মণ্ডল ও পল্লবীর সঙ্গে অজয় নদে স্নান করতে যায় শ্রীলতা, শ্রীলেখা।

[আরও পড়ুন: লাগাতার রেশন দু্র্নীতির মাঝেই অন্য চিত্র পুরুলিয়ায়, খাদ্যসামগ্রী পেয়ে নিশ্চিন্ত গ্রামবাসীর]

পায়েল জানান প্রথমে শ্রীলেখা খালের মধ্যে তলিয়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে তলিয়ে যায় শ্রীলতাও। প্রায় দুজনকে বাঁচাতে পায়েল পল্লবী চিৎকার করতে থাকে এবং তারাও বাঁচানোর চেষ্টা করতে যায়। কাছাকাছি লোকজন ছুটে এসে পল্লবী ও পায়েলকে জল থেকে টেনে তুলে নেন। কিন্তু গভীর জলে বাকি দুজনের হদিশ মেলেনি। ঘটনার পর জাল ফেলে ও ডুবুরি নামিয়ে তল্লাশি চালানোর পর দুই বোনের দেহ উদ্ধার হয়।

[আরও পড়ুন: লকডাউন ভেঙে বই বিতরণ! দুর্গাপুরের বেসরকারি স্কুলে ভিড় অভিভাবকদের]

ছবি: জয়ন্ত দাস।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে