BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কানে হেডফোন, হাতে মোবাইল, ট্রেনের ধাক্কায় জয়নগরে বেঘোরে প্রাণ গেল ২ বন্ধুর

Published by: Sayani Sen |    Posted: January 28, 2022 5:44 pm|    Updated: January 28, 2022 6:15 pm

Two student dies after being hit by train in Jaynagar । Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: কানে হেডফোন। হাতে মোবাইল। রেললাইনের উপরে বসে দুই বন্ধু। আর ঠিক সেই সময় চলে আসে ট্রেন। তার ধাক্কাতেই ছিটকে দূরে গিয়ে পড়ে দু’জনেই। বেঘোরে প্রাণ যায় তাদের। জয়নগরের এই ঘটনায় নেমেছে শোকের ছায়া।

মৃতেরা হলেন সৌরভ মালিক ও রেজাউল শেখ। তাঁরা দু’জনেই বহুরুর বাসিন্দা। দক্ষিণ বারাসাত ধ্রুবচাঁদ হালদার কলেজের তৃতীয় বর্ষের ছাত্র সৌরভ। রেজাউল একটি বেসরকারি সংস্থায় কর্মরত। শুক্রবার সকালে দুই বন্ধু বাড়ি থেকে বেরোন। সঙ্গে ছিল সাইকেল। এরপর রেল লাইনের ধার থেকে দুই বন্ধুর দেহ উদ্ধার হয়।

[আরও পড়ুন: ‘তালিবান মনে করে আমার শরীরটাও ওদের’, বিস্ফোরক দাবি একমাত্র আফগান পর্ন তারকার]

কীভাবে মৃত্যু হল দুই বন্ধুর? জানা গিয়েছে, কানে হেডফোন লাগিয়ে শিয়ালদহ দক্ষিণ শাখায় কাকা পাড়ার রেলক্রসিংয়ে পাশে রেললাইনের উপর বসেছিল তারা। কানে ছিল হেডফোন। মোবাইলে গেম খেলছিল। সেই সময় ট্রেনে ধাক্কা লাগে তাঁদের। তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই দু’জনের। খবর পাওয়ার পরই জিআরপির আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। এই ঘটনায় দুই পরিবারে নেমেছে শোকের ছায়া।

কানে হেডফোন দিয়ে রেললাইন পারাপারের ক্ষেত্রে বারবার সতর্ক করা হয় যাত্রীদের। নানা স্টেশনে সতর্কতামূলক প্রচারও শোনা যায়। তবে কিছু মানুষের কানে সেকথা পৌঁছয় না। জয়নগরের এই ঘটনা যেন  সেই উদাসীনতারই প্রতিফলন। সে কারণেই বেঘোরে প্রাণ গেল দুই বন্ধুর।  

[আরও পড়ুন: ভাঁড়ে মা ভবানী! আর্থিক সংকটের জেরে পেনশন বন্ধ করল কলকাতা পুরসভা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে