BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জঙ্গলমহলে শাসকদলের দুই নেতাকে গুলি, অভিযোগের তির বিজেপির দিকে

Published by: Tanumoy Ghosal |    Posted: December 2, 2018 10:41 am|    Updated: December 2, 2018 11:27 am

Two TMC leader attacked in Binpur

ছবি: প্রতীকী

সুনীপা চক্রবর্তী, ঝাড়গ্রাম: শনিবার রাতে গুলি চলল ঝাড়গ্রামের বিনপুরে। নিশানায় বুথ সভাপতি-সহ শাসকদলের দুই নেতা। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় রক্ষা পেয়েছেন দু’জনেই। ঘটনাটি ঘটেছে বিনপুরের হাড়দা গ্রামে। বিজেপির বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ করেছেন শাসকদলের স্থানীয় নেতারা। যদিও অভিযোগ অস্বীকার করেছে গেরুয়াশিবির।

[শিলিগুড়ির বিধান মার্কেটে অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৪টি দোকান]

ঘড়িতে তখন রাত ন’টা। বিনপুরের হাড়দা গ্রামের দলীয় কার্যালয় থেকে ফিরে বাড়ির সামনেই দাঁড়িয়েছিলেন তৃণমূল কংগ্রেসে বুথ সভাপতি মঙ্গল দুলে। তাঁর সঙ্গে ছিলেন শাসকদলের স্থানীয় নেতা বিমল মণ্ডল। তখন তাঁদের লক্ষ্য করে বিজেপি কর্মী অনুপ সিং খুব কাছ থেকে গুলি চালিয়ে চম্পট দেয় বলে অভিযোগ। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচেছেন শাসকদল দলের দুই নেতা মঙ্গল দুলে ও বিমল মণ্ডল। মঙ্গল দুলের আঙুল ছুঁয়ে গুলি বেরিয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বিনপুরের হাড়দা গ্রামে।

এবারের পঞ্চায়েত ভোটে হাড়দা গ্রাম পঞ্চায়েতটি দখল করেছে বিজেপি। শাসকদলের অঞ্চল সভাপতি সেন্টু সাহা বলেন, “পঞ্চায়েত দখল করার পর থেকেই বিজেপি এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। অল্পের জন্য আমাদের কর্মীরা বেঁচে গিয়েছেন।” যদি হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই দলেরই দুই নেতার উপর হামলা চলেছে বলে পালটা দাবি করেছেন গেরুয়াশিবিরের স্থানীয় নেতারা। তদন্তে নেমেছে বিনপুর থানার পুলিশ।

[ ব্লাড ক্যানসারে আক্রান্ত শিশুর সাহায্যে এগিয়ে এলেন সাংসদ অর্পিতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে