BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মা-মেয়েকে বেঁধে বেধড়ক মার, চুল কেটে নেওয়ার হুমকি! নৃশংসতার সাক্ষী ডায়মন্ড হারবার

Published by: Tiyasha Sarkar |    Posted: November 8, 2021 9:34 pm|    Updated: November 8, 2021 9:34 pm

Two woman allegedly beaten up by TMC leader in Diamond Harbour | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা ও মেয়ের উপর চরম নির্যাতনের অভিযোগ উঠল তৃণমূলের (TMC) বিরুদ্ধে। মারধরের পাশাপাশি চুল কেটে নেওয়ার হুমকিও দেওয়া হয়! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবার থানার রাজাতালুক এলাকায়। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, এই ঘটনায় এখনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

জানা গিয়েছে, ডায়মন্ড হারবার পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের রাজারতালুকের বাসিন্দা নির্যাতিতা বধূ। তিনি জানিয়েছেন, গত শুক্রবার রাত আটটা নাগাদ তাঁর বিশেষভাবে সক্ষম পুত্রের খোঁজে পাড়ার কালীপুজোর প্যান্ডেলে গিয়েছিলেন। কিন্তু ছেলেকে সেখানে না পেয়ে বাড়ি ফিরে আসেন তিনি ও তাঁর মেয়ে। কিছুক্ষণ পরেই পাড়ার কয়েকজন যুবক ও তৃণমূলের এক নেত্রী মা ও মেয়েকে বাড়ি থেকে ডেকে পঞ্চানন মন্দিরের কাছে যায়। সেখানে বেধড়ক মারধর করা হয় তাঁদের। মহিলার মেয়ের চুল কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়। শেষপর্যন্ত পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করে তাঁদের ছেড়ে দেওয়া হয়।

[আরও পড়ুন: ‘চিন্তা কোরো না, ভাল আছি’, সহকর্মীর গুলিতে মৃত্যুর আগে মাকে বলেছিলেন নদিয়ার CRPF জওয়ান]

নির্যাতিতা মহিলার কথায়, চরিত্র খারাপ এই অভিযোগ তুলেই তাঁদের নির্যাতন করা হয়। মহিলার স্বামী ও বিশেষ ক্ষমতাসম্পন্ন ছেলে বর্তমানে ডায়মন্ড হারবারের বাড়িতে থাকলেও দুই নির্যাতিতা এলাকা ছেড়েছেন এলাকা ছেড়ে কলকাতায় আশ্রয় নিয়েছেন।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতা মহিলাকে থানায় অভিযোগ জানাতে বলা হয়েছে। কিন্তপ সোমবার পর্যন্ত কোনও অভিযোগ জমা পড়েনি। তবে তৃণমূল কংগ্রেসের তরফে মহিলার সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।

[আরও পড়ুন: ওয়ার্ডে ঢুকে রোগিণীর ‘শ্লীলতাহানি’, গ্রেপ্তার কাটোয়া মহকুমা হাসপাতালের অস্থায়ী কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে