১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পারিবারিক অশান্তির জের, শিশুকে আলমারিতে বন্দি করে খুনের অভিযোগ জেঠিমার বিরুদ্ধে

Published by: Sucheta Sengupta |    Posted: August 8, 2020 9:46 am|    Updated: August 8, 2020 9:50 am

Two years old child killed by the relative for clash between the families

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: পারিবারিক অশান্তি। আর তার জেরে মাত্র ২ বছরের শিশুকে খুনের অভিযোগ উঠল জেঠিমার বিরুদ্ধে। বোলপুরের কাশীপুর গ্রামের ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। এভাবে সন্তানকে হারিয়ে শোক যেন কিছুতেই বাঁধ মানছে না মা, বাবার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোলপুরের (Bolpur) কাশীপুরে বাড়ি মোরশেদ খানের। একই গ্রামের শম্পা বিবির সঙ্গে তাঁর বেশ কয়েক বছর আগে বিয়ে হয়। একমাত্র সন্তান দু’বছরের আকিব খান। বৃহস্পতিবার শম্পার সঙ্গে তাঁর জা তাজমির বিবির সঙ্গে পারিবারিক অশান্তি হয়। পরে তা মিটেও যায়। কিন্তু অশান্তির রেশ জিইয়ে ছিল তাজমিরের মনে। শুক্রবার বিকেলে শম্পা বিবি যখন ঘুমিয়ে ছিলেন, তখন তাজমির বিবি দু’বছরের আকিবকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ।

[আরও পড়ুন: মোবাইল কিনে দিতে রাজি হননি বাবা, অভিমানে আত্মঘাতী মাধ্যমিক উত্তীর্ণ কিশোর]

বিকেল চারটের পর থেকে বাড়ির লোকেরা আকিবকে খুঁজে পাচ্ছিলেন না। তাঁদের প্রাথমিক ধারণা হয়েছিল, বাড়ি আশেপাশে কোনও পুকুরে সে পড়ে গিয়েছে। তাই পুকুরে জাল ফেলে আকিবের খোঁজ চলছিল। তাতেও দেহ উদ্ধার হয়নি। এরপর রাতের দিকে তাজমির বিবির হাবভাব দেখে সন্দেহ হয় পরিবারের সদস্যদের। তাকে চেপে ধরতেই সে স্বীকার করে, আকিবকে সে আলমারিতে ভরে রেখেছে। তাজমিরার ঘরে গিয়ে আলমারি খুলতেই দেখা যায়, ছোট্ট আকিবের মুখে কাপড় গোঁজা, সে মৃত অবস্থায় আলমারির মধ্যে পড়ে আছে। এরপরেই আকিবের পরিবার এবং গ্রামবাসীরা খেপে ওঠেন।

[আরও পড়ুন: দফায় দফায় লোডশেডিং, প্রতিবাদে মানিকচক সাবস্টেশনে ব্যাপক ভাঙচুর ক্ষিপ্ত জনতার’]

আকিবের ঠাকুমা আসলিমা বিবি অভিযোগ করেন, ”বিকালে আকিব বাড়ির সামনে খেলা করছিল। নমাজ (Namaz) পড়তে যাওয়ার আগে আমি শম্পাকে বলে যাই, ছেলেকে দেখার জন্য। কিন্তু শম্পা ঘুমাচ্ছিল। তারপরে ফিরে এসে দেখি, ছেলেটা নেই। পরে তাজমিন বিবির আলমারি থেকে উদ্ধার হয়। তাজমিনের ফাঁসি চাই।” এদিকে, শিশুকে এমন নৃশংসভাবে খুনের ঘটনার খবর পেয়ে বোলপুর থানার বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে যায় রাতেই। পরিবার ও গ্রামবাসীদের অভিযোগের ভিত্তিতে তাজমির বিবিকে আটক করা হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে