৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রেললাইনে দাঁড়িয়ে সেলফি তোলার নেশাই কাল, ট্রেনের ধাক্কায় মৃত্যু ২ যুবকের

Published by: Sayani Sen |    Posted: February 12, 2022 10:13 pm|    Updated: February 12, 2022 10:26 pm

Two youth died at West Medinipur while trying to shoot a selfie in railway track । Sangbad Pratidin

সম্যক খান, মেদিনীপুর: সেলফির (Selfie) নেশাই কাল। রেললাইনে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়েই ঘটল বিপত্তি। উলটো দিক থেকে ছুটে আসা ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন দুই যুবকের শরীরে। আহত আরও এক। মর্মান্তিক ঘটনার সাক্ষী  মেদিনীপুর শহরের রাঙামাটির রেলব্রিজ।

বছর সাঁইত্রিশের মুস্তাক আলি খান ওরফে মিঠু, আবির গায়েন মেদিনীপুর সদর ব্লকের হাতিহলকা ও রাজারবাগানের বাসিন্দা। শনিবার ওই দুই যুবক-সহ আরও অনেকেই মেদিনীপুরের রাঙামাটি রেলব্রিজের নিচে পিকনিক করতে এসেছিলেন। দিনভর আনন্দ করেন তাঁরা। বিকেল পৌনে পাঁচটা নাগাদ সেলফি তুলছিলেন তাঁরা। আর সেই নেশাই করল কাল। রেললাইনের উপর দাঁড়িয়ে সেলফি তোলার সময় হাওড়াগামী লোকাল ট্রেন ধাক্কা মারে ওই দুই যুবককে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের।

[আরও পড়ুন: IPL Auction 2022: ৯ কোটিতে প্রীতির দলে শাহরুখ, প্রত্যাশার তুলনায় কম দাম পেল কুল-চা জুটি]

প্রত্যক্ষদর্শীদের কথায়, রেলব্রিজের একেবারে শেষপ্রান্তে খড়্গপুরের দিকে গিয়ে সেলফি তুলতে ব্যস্ত ছিলেন ওই যুবকরা। উলটো দিক থেকে ট্রেন যে আসছে, তা একেবারে শেষ মুহূর্তে বুঝতে পারেন। সেই সময় দৌড়ে পালানোর চেষ্টা করেন। তবে তা বিফলে যায়। তিনজনই মাটিতে লুটিয়ে পড়েন। তাঁদের মধ্যে মুস্তাক এবং আবিরের শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। তবে আরও এক যুবক আহত হন। তিনি বর্তমানে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি। এই ঘটনার ফলে আনন্দে মুহূর্তেই বিষাদের রূপ নিয়েছে।  

সেলফি তুলতে গিয়ে বিপত্তি এই প্রথম নয়। ইতিপূর্বে সেলফি তুলতে গিয়ে নানা বিপত্তি ঘটেছে। কখনও চলন্ত ট্রেনের গেটে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে পড়ে গিয়েছেন কেউ। তো কেউ ট্রেনের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে গিয়ে ঘটেছে প্রাণহানি।গত ২৫ ডিসেম্বর কলকাতায় সেন্ট পলস ক্যাথিড্রালে চার্চে জ্বলন্ত মোমবাতি নিয়ে ছবি তুলতে গিয়ে চুলে আগুনও লেগে যায় তরুণীর।

[আরও পড়ুন: ফের উত্তপ্ত টিটাগড়, বোমা বিস্ফোরণে গুরুতর জখম শিশু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে