৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফিরহাদ হাকিমকে তিলক পরাতে বদ্ধপরিকর এই সংগঠন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 18, 2017 6:04 am|    Updated: July 18, 2017 6:04 am

VHP’s mission ‘Tilak’ against West Bengal minister Firhad Hakim

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার পুর ও নগরোন্নয়ন উন্নয়ন মন্ত্রীকে দেখলেই তাঁর কপালে যেন তিলক পরিয়ে দেওয়া হয়। এমনটাই নির্দেশ দেওয়া হয়েছে বজরং দলের সদস্যদের। সম্প্রতি কলকাতায় অনুষ্ঠিত বিশ্ব হিন্দু পরিষদের সন্ত সম্মেলনে এই প্রস্তাব নেওয়া হয়েছে বলেই সূত্রের খবর।

রূপাকে ‘অপমান’, শোভনদেবের বিরুদ্ধে লকেটের আইনি পদক্ষেপ ]

সদ্য সমাপ্ত এই সন্ত সম্মেলনে একাধিক বিষয়ে অঙ্গীকারবদ্ধ হয়েছেন সদস্যরা। যার মধ্যে অন্যতম হল নগরোন্নয়ন মন্ত্রীর কপালে তিলক পরানো। তারকেশ্বর ডেভলেপমেন্ট বোর্ডের চেয়ারম্যান হিসেবে মন্ত্রীর নিযুক্তির পর থেকেই নানা বিতর্ক মাথাচাড়া দিয়েছে। এই কট্টর হিন্দুত্ববাদী সংগঠনের বক্তব্য, যদি উনি মন্দির উন্নয়ন কমিটির শীর্ষে থাকেন, তবে তিলক পরতে ওনার আপত্তি থাকার কথা নয়। আর তাই তাঁকে যেখানেই দেখা যাবে সেখানেই যেন বজরং দলের সদস্যরা তিলক পরান, এমনটাই নির্দেশ দেওয়া হয়েছে।

চিনের রকেট হামলায় মৃত্যু ১৫৮ জন ভারতীয় সেনার! ]

সংগঠনটির আরও দাবি, কোনও হিন্দু পূজা সংক্রান্ত কমিটির শীর্ষে হিন্দু নন এমন কোনও ব্যক্তি থাকতে পারবেন না। ফিরহাদ হাকিমের নিয়োগকে তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের মুসলিম তোষণের রাজনীতি হিসেবেই দেখছে সংগঠনটি। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে বিশ্ব হিন্দু পরিষদের বাংলা শাখার মুখপাত্র সৌরিশ মুখোপাধ্যায় জানিয়েছেন, “হিন্দু মন্দির উন্নয়ন কমিটির চেয়ারম্যান হিসেবে ফিরহাদ হাকিমের তিলক পরায় কোনও আপত্তি থাকার কথা নয়। আর দলমত নির্বিশেষে নিজেদের অধিকার রক্ষার্থেই সমস্ত হিন্দুদের একজোট হওয়া উচিত।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে