BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আরও বেশি করে মানুষের সেবা করুন, জনপ্রতিনিধিদের নির্দেশ মুখ্যমন্ত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 13, 2018 6:09 pm|    Updated: February 13, 2018 6:09 pm

Vote for TMC in Panchayat polls: Mamata Banerjee

স্টাফ রিপোর্টার: নদিয়া সফর থেকে রাজ্যে পঞ্চায়েত ভোটের দামামা বাজিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গ্রাম বাংলায় উন্নয়ন অব্যাহত রাখতে পঞ্চায়েত ভোটে ফের শাসকদলের জেতানো আরজি জানালেন তিনি। জিএসটি, নোটবন্দি-সহ বিভিন্ন ইস্যুতে তুলোধোনা করলেন বিজেপিকে।

[ত্রিপুরা ভোটের নাম করে তোলাবাজি, সব্যসাচীর বিরুদ্ধে অভিযোগ ব্যবসায়ীর]

জেলা সফরে এখন নদিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার কৃষ্ণনগরে প্রশাসনিক বৈঠক করেন তিনি। মঙ্গলবার সরকারি কলেজ মাঠে ছিল জনসভা। জনসভায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদন, ‘উন্নয়নের কাজ নিয়ে এগিয়ে যেতে হবে। নোটবন্দি, জিএসটিতে সাধারণ মানুষের ক্ষতি হয়েছে। কেন্দ্রের নীতিহীন সরকারের বিরুদ্ধে আন্দোলন জারি রাখতে আগামী পঞ্চায়েত ভোটে আমাদের জেতান।‘ জনসভার মঞ্চ থেকেই জেলায় ৫৫টি স্থায়ী জেটি, বিদ্যুতের নয়া সাবস্টেশন, মডেল থানা-সহ একাধিক প্রকল্পের শিলান্যাস মুখ্যমন্ত্রী। জনসভায় পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়-সহ বেশ কয়েকজন মন্ত্রী উপস্থিত ছিলেন। ছিলের রাজ্য প্রশাসনের কয়েকজন শীর্ষকর্তাও।

[পুরসভার পানীয় জলে কিলবিল করছে পোকা! আতঙ্ক ছড়াল সন্তোষপুরে]

এদিনের জনসভা থেকে উন্নয়নকে হাতিয়ার করে শাসকদলের যেমন জেতানোর আবেদন জানিয়েছেন তৃণমূলনেত্রী, তেমনি বিভিন্ন ইস্যুতে মোদি সরকারকেও কার্যত তুলোধোনা করেছেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, কেন্দ্রীয় সরকারের ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ লোক দেখানো প্রকল্প ছাড়া কিছু নয়। টাকা রাখার জন্য ব্যাঙ্কিং পরিষেবা আরও বাড়ানো দরকার। নীতি না বদলালে কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলন হবে। নদিয়ার জনপ্রতিনিধিদের আরও বেশি করে মানুষের সেবা করার পরামর্শ দিয়েছেন মমতা। স্বাস্থ্য, শিক্ষা-সহ বিভিন্ন বিষয়ে বেশ কয়েকটি নয়া পরিষেবা শুরু করেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার কৃষ্ণনগরের মুখ্যমন্ত্রী মমতা জনসভা ঘিরে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। জনসভা ছিল দুপুরে। কিন্তু, সকাল থেকে সরকারি কলেজের মাঠে মানুষের ভিড় বাড়তে থাকে। মুখ্যমন্ত্রী যখন বলতে ওঠেন, তখন মাঠে তিলধারণেরও জায়গায় ছিল না।

[হার না মানা লড়াই, মাশরুম চাষে বিপ্লব এনেছেন মেটেলির প্রদীপ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে