BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘মানুষ আতঙ্কিত, বাড়ি থেকে বেরলেই প্রার্থী করে দিচ্ছে BJP’, তীব্র কটাক্ষ অভিষেকের

Published by: Paramita Paul |    Posted: March 23, 2021 3:31 pm|    Updated: March 23, 2021 3:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার সকালেই নিজেদের শেষদফার  প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। কেশপুরের সভা থেকে সেই প্রার্থী তালিকা নিয়ে গেরুয়া শিবিরকে বিঁধলেন তৃণমূলেন যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বললেন, “মানুষ বাড়ি থেকে বেরতে ভয় পাচ্ছেন। পাছে কিডন্যাপ করে নিয়ে যায় বিজেপি। তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে ধরে বেঁধে প্রার্থী না করে দেয়।”

এদিনের সভা থেকে একাধিক ইস্যুতে বিজেপিকে তীব্র কটাক্ষ করেন অভিষেক। তাঁর কথায়, “বিজেপি তো প্রার্থী হওয়ার লোকই পাচ্ছে না। হাপিত্যেশ করে বসে থাকছে। কবে কেউ তৃণমূল থেকে বেরবে, তাঁকে জোর করে প্রার্থী করে দেবে। ইস্তাহারেও তো তৃণমূলকে টুকে দিয়েছে। সভাও ভরাতে পারে না ওরা।” তুলে আনেন গোসাবায় শাহের সভায় খেলা হবে গান বাজার প্রসঙ্গও। বললেন, “ইস্তাহার টুকেও শান্তি হয়নি। এবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভাতেও ‘খেলা হবে’. কন্যাশ্রী গান বাজল। কী অবস্থা ভেবে দেখুন!”

[আরও পড়ুন : ভোটের আগে নানুরে উদ্ধার ব্যগভরতি তাজা বোমা, বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত এলাকা]

ইস্তাহার নিয়ে এদিনের সভা থেকেও বিজেপিকে কার্যত তুলোধোনা করলেন অভিষেক। তাঁর কটাক্ষ, “মমতার ইস্তাহার হাই কোয়ালিটির ভিডিও। যা চোখে দেখা যায়। আর বিজেপির ইস্তাহার তো অডিও। শুধু শোনা যায়। এবার মানুষ সিদ্ধান্ত নিক তাঁরা এইচডি ভিডিও নাকি অডিও চান?” তৃণমূল নেতার আরও কটাক্ষ, “বাংলায় ইস্তাহার প্রকাশ করারও লোক পাচ্ছে না বিজেপি। তাই দিল্লি থেকে, মধ্যপ্রদেশ থেকে, গুজরাট থেকে লোক আনতে হচ্ছে বিজেপিকে। যাঁরা এক লাইনও বাংলা পড়তে পারেন না। তাঁরা নাকি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখাচ্ছেন!”

রাজ্যে তৃণমূল আড়াই শো-র বেশি আসন পাবে বলে আত্মবিশ্বাসী তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিনের সভাস্থলের ভিড় দেখে তিনি বলেন, “এই ভিড় বলে দিচ্ছে তৃণমূল আড়াই শো পার। আর বিজেপি ২০০ মে হার।”  উপস্থিত জনতার উদ্দেশে অভিষেকের বার্তা, “বড় ফুলের থেকে টাকা নিন, কিন্তু ভোট দিন ছোট ফুলে।” বিজেপিকে তাঁর কটাক্ষ, “কেশপুরই হবে বিজেপির শেষপুর।”

[আরও পড়ুন : প্রার্থী ‘নিরক্ষর’, বদলের দাবিতে বিক্ষোভে মালদহের বিজেপি কর্মীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement