BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Election 2021: 'পাঁচ দফায় ১২২ আসনে বিজেপির জয় নিশ্চিত', আত্মবিশ্বাসী অমিত শাহ

Published by: Paramita Paul |    Posted: April 18, 2021 12:59 pm|    Updated: April 18, 2021 5:50 pm

WB Assembly Polls 2021: Amit Shah claims BJP will win 122 seats in first five phases of Election of Bengal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে পাঁচ দফা নির্বাচন (WB Assembly Polls 2021) শেষ। এখনও বাকি তিন দফা ভোট। তার আগেই শতাধিক আসনে জয় নিশ্চিত করে ফেলেছে বিজেপি! রবিবার উত্তর পূর্বস্থলীর জামালপুর ময়দান থেকে এমনই দাবি করলেন বিজেপির হেভিওয়েট প্রচারক অমিত শাহ (Amit Shah)। তাঁর কথায়, “বাংলায় পাঁচ দফা নির্বাচন হয়েছে। এর মধ্যেই ১২২ আসনে জয় নিশ্চিত করে ফেলেছে বিজেপি। “

সভার শুরু থেকে আক্রমনাত্মক মেজাজেই ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্যের শাসকদলের সমালোচনা করে শাহ বলেন, “বাংলার সরকার নতুন মডেল চালু করেছে। বোমা, গুলি, বন্দুকের জোরে সরকার চলছে। কিন্তু এই মডেল চলবে না। বিজেপি (BJP) ক্ষমতায় এলে উন্নয়ন হবে। সোনার বাংলা তৈরি হবে। বাংলার ভূমিপুত্রই হবে রাজ্যের মুখ্যমন্ত্রী।” এদিনের সভা থেকে নন্দীগ্রাম বিধানসভার ভোটের ফলাফল নিয়ে ভবিষ্যৎবাণী করলেন শাহ।

[আরও পড়ুন : আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ, বাংলায় নির্বাচনী প্রচারসূচি বাতিল করলেন রাহুল]

পূর্বস্থলীর সভামঞ্চ থেকে বিজেপির কেন্দ্রীয় নেতা বলেন, “নন্দীগ্রামে মমতা দিদির হার নিশ্চিত। ওখান থেকে শুভেন্দু অধিকারীর জয় নিশ্চিত।” তাঁর কথায়, “যত বড় নেতা তাঁর বিদায় যেন তত জোরদার হয়। তাই দিদির হারের ব্যবধানও যেন অনেক বেশি হয়।” রাজ্যের মুখ্যমন্ত্রীর পায়ের চোট নিয়েও কটাক্ষ করেন শাহ। বলেন, “২ মে-র আগে দিদির পায়ের চোট ঠিক হতে হবে। তবেই দিদি পায়ে হেঁটে ইস্তফা দিতে যেতে পারেন।” পাঁচ দফা নির্বাচনের পর মমতা বন্দ্যোপাধ্যায় ঘাবড়ে গিয়েছেন বলে দাবি শাহের। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কথায়, “পাঁচ দফা নির্বাচনের পরই মমতা দিদির গলার সুর বদলে গিয়েছে।”

 

বিভিন্ন সময় দেখা তৃণমূল নেত্রী বহিরাগত ইস্যুতে প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে বেঁধেন। এদিন সে কথাও তুলে আনেন শাহ। তাঁর কথায়. দিদি কথায় কথায় আমাদের বহিরাগত বলেন। কিন্তু দেশের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী কীভাবে বহিরাগত হয়? তাঁদের কি রাজ্যের মানুষের সঙ্গে কথা বলার অধিকার নেই।” এদিনের সভা থেকেও তৃণমূল নেত্রীর বিরুদ্ধে ভোটব্যাংকের রাজনীতি নিয়ে মমতার বিরুদ্ধে আক্রমণ শানান শাহ।

[আরও পড়ুন : ভোটের পরদিনই ‘পিটিয়ে খুন’ বিজেপি কর্মীকে, উদ্ধার ক্ষতবিক্ষত দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement