৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: 'দেশের মুসলিমরা একজোট হলে চারটে পাকিস্তান তৈরি হবে', তৃণমূল নেতার মন্তব্যে বিতর্ক

Published by: Paramita Paul |    Posted: March 25, 2021 2:09 pm|    Updated: March 25, 2021 2:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের সংখ্যালঘুদের একজোট করলে চার-চারটে পাকিস্তান (Pakistan) তৈরি হয়ে যাবে। নানুরের তৃণমূল নেতার এহেন মন্তব্যে বিতর্কের আঁচ। আর তাকে হাতিয়ার করে তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)। বিজেপির কেন্দ্রীয় নেতার অভিযোগ, ওই তৃণমূল নেতা দলনেত্রীর প্রতি নিজের আনুগত্য প্রকাশ করছেন। একইসঙ্গে তৃণমূল নেত্রীর অবস্থান নিয়েও প্রশ্ন তোলেন মালব্য।

শনিবার বিধানসভা ভোটের প্রথম দফা। জোরকদমে প্রচার চলছে রাজ্যজুড়ে। বুধবার বিকেলে বীরভূমের নানুর এলাকার বাসাপাড়ায় ভোট প্রচারে গিয়েছিলেন তৃণমূল নেতা শেখ আলম। সেখানে তিনি উসকানিমূলক বক্তব্য রাখেন বলে অভিযোগ। বলেন, “আমরা যারা সংখ্যালঘু, তারা ৩০ শতাংশ। বাকিরা ৭০ শতাংশ। এই ৭০ শতাংশ নিয়ে ওরা গদিতে বসবে। আমরা যদি এই ৩০ শতাংশ লোককে নিয়ে একদিকে হয়ে যাই, তাহলে চার-চারটে পাকিস্তান তৈরি হয়ে যাবে।” সেই বিতর্কিত মন্তব্যের ভিডিও ভাইরাল হয়ে যায়। 

[আরও পড়ুন : ‘অফিসার বদলে লাভ নেই, সবাই আমাদের লোক’, নির্বাচন কমিশনকে তোপ মমতার]

 

বৃহস্পতিবার সকালে সেই ভিডিওটিকে হাতিয়ার করে তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। প্রশ্ন তুলেছেন, “এরকম বাংলাই কি আমরা চাই?” এর পরই মালব্যের খোঁচা, শেখ আলম দলীয় নেত্রীর প্রতি আনুগত্য প্রকাশ করেছেন। তৃণমূল নেত্রীর এ বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করা দরকার। এ প্রসঙ্গে বীরভূমে জেলা পরিষদের কমার্ধ্যক্ষ করিম খান বলেন, “বিজেপি যেভাবে হিন্দু-মুসলিমে ভাগ করছেন। সেই প্রসঙ্গেই এটা বলা হয়েছিল। আর কিছুই নয়।” উল্লেখ্য, ওই প্রচারে উপস্থিত ছিলেন করিম খান।

[আরও পড়ুন : শ্যালিকার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক! জানাজানি হতেই মর্মান্তিক পরিণতি ধুপগুড়ির যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement