১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘উসকানি দিয়ে মায়ের কোল খালি করা হল’, শীতলকুচি প্রসঙ্গে নাম না করে মমতাকে দায়ী করলেন মিঠুন

Published by: Arupkanti Bera |    Posted: April 11, 2021 7:33 pm|    Updated: April 11, 2021 7:33 pm

WB Election: Mithun Chakraborty also blames Mamata Banerjee for Shitalkuchi incident । Sangbad Pratidin

সৌরভ মাজি, বর্ধমান: শীতলকুচির (Sitalkuchi) ঘটনায় নাম না করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই (Mamata Banerjee) নিশানা করলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। রবিবার পূর্ব বর্ধমানের রায়নায় প্রচারে আসেন তিনি। সেখানে তিনি শীতলকুচির জন্য ঘুরিয়ে উসকানি দেওয়ার অভিযোগ তোলেন। সেই সঙ্গে মিঠুন আবেদন করেন, এই সব ফাঁদে যেন কেউ পা না দেন। রায়নায় বিজেপি (BJP) প্রার্থী মানিক রায়ের সমর্থনে রায়না হাইস্কুল মাঠে জনসভা করেন ‘জাত গোখরো’ মিঠন।

[আরও পড়ুন: মালদহে কংগ্রেস প্রার্থী ও সাংসদের গাড়িতে পতাকা হাতে হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে]

রায়নার জনসভা থেকে বক্তব্য রাখার সময় মিঠুন বলেন, “ওখানে (শীলতকুচিতে) যা ঘটেছে তা খুবই দুঃখজনক। মৃতদের প্রতি প্রণাম জানাই। কিন্তু কেন এই সব উস্কানি দিয়ে চার জন মায়ের কোল খালি করে দেওয়া হল? আপনাদের বলছি, এ সব ফাঁদে পা দেবেন না। কেউ থাকবে না আপনাদের সঙ্গে। আওয়াজ তুলবে উসকানি দেবে আর তার পর মায়ের কোল খালি হয়ে যাবে। আর ওরা নিজেদের বাড়ি চলে যাবে। কেন এসব করা হচ্ছে, সিংহাসনটাকে আগলে রাখার জন্য? তার জন্য এসব করতে হবে? আমি হাতজোড় করে অনুরোধ করছি এসব ফাঁদে পা দেবেন না‌।”

মিঠুন আরও দাবি করেন, “বিজেপি এলে বাংলায় কোনও দাঙ্গা হানাহানি হবে না। আমি গ্যারান্টি দিচ্ছি। বাংলায় যে ধরণের রাজনীতির উদ্ভব হয়েছে তা যেন বন্ধ হয় ও সাধারণ মানুষ যাতে নির্বিঘ্নে সোনার বাংলা গড়ে তোলার জন্য ভোট দেন সেই কথা বলতে এসেছি আমি।” বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে কী উন্নয়ন করবে তাও তুলে ধরেন তিনি। মিঠুন বলেন, “বিজেপি ক্ষমতায় এলে হাসপাতালের জেনারেল ওয়ার্ডেও শীতাতপ নিয়ন্ত্রিত করার ব্যবস্থা হবে। সকলের জন্য একই সুবিধা দেওয়া হবে।” প্রার্থী মানিক রায়ের উদ্দেশে তিনি বলেন, “মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ভোট নয়, যতটুকু সম্ভব সেটাই মানুষকে বলতে হবে।” এদিনের সভায় ছিলেন বর্ধমান পূর্ব কেন্দ্রের সাংসদ সুনীল মণ্ডলও।

[আরও পড়ুন: উন্নাওয়ের ধর্ষক কুলদীপের স্ত্রীকে প্রার্থী করেও পিছু হঠল বিজেপি, বাতিল প্রার্থীপদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement