৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে, উত্তপ্ত তারকেশ্বর

Published by: Tiyasha Sarkar |    Posted: April 6, 2021 8:23 am|    Updated: April 6, 2021 8:23 am

An Images

ছবি: প্রতীকী

দিব্যেন্দু মজুমদার, হুগলি: নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর দুই জওয়ানের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির (Hopghly) তারকেশ্বরে। বিষয়টি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত জওয়ানদের মারধর করে স্থানীয়রা। দীর্ঘক্ষণ রামনগর থানায় চলে বিক্ষোভ।

বঙ্গে ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে। আজ অর্থাৎ মঙ্গলবার তৃতীয় দফার ভোটগ্রহণ চলছে মোট ৩১টি আসনে। তার মধ্যে রয়েছে হুগলির তারকেশ্বর। স্বাভাবিকভাবেই ভোটের কারণে বেশ কয়েকদিন আগেই এলাকায় পৌঁছে যান কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। তাঁদের মধ্যেই ছিলেন এই দু’জন। জানা গিয়েছে, সোমবার রাতে তারকেশ্বরের রামনগরের বাসিন্দা এক নাবালিকা টিউশন সেরে বাড়ির দিকে যাচ্ছিল। অভিযোগ, সেই সময় ভোটের ডিউটিতে আসা কেন্দ্রীয় বাহিনীর ওই দুই জওয়ান মুখ চেপে তাকে টেনে নিয়ে যায়। আতঙ্কে আর্তনাদ করতে শুরু করে নাবালিকা। শব্দ পেয়ে স্থানীয়রা ছুটে যান। এরপরই নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ তুলে জওয়ানদের বেধড়ক মারধর করে এলাকাবাসী। অভিযুক্তদের জুতো পেটা করা হয় বলে খবর। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়।

[আরও পড়ুন: উলুবেড়িয়ায় তৃণমূল কর্মীর বাড়ির সামনে উদ্ধার ইভিএম! বিক্ষোভ বিজেপির]

রাতেই অভিযুক্ত জওয়ানদের শাস্তির দাবিতে রামনগর থানায় বিক্ষোভ দেখায় নাবালিকার পরিবার ও প্রতিবেশীরা। অভিযোগ, পুলিশকে গোটা বিষয়টি জানালেও তাঁরা বিষয়টায় গুরুত্ব দেয়নি। এরপরই থানার সামনে বিক্ষোভ দেখায় নির্যাতিতার পরিবার। মঙ্গলবার ভোরে পুলিশ বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিলে আয়ত্তে আসে পরিস্থিতি। ওই ঘটনার জেরে এখনও থমথমে এলাকা।

[আরও পড়ুন: রাজ্যের মোট করোনা আক্রান্তের সংখ্যা ৬ লক্ষের দোরগোড়ায়, একদিনে সংক্রমিত ১,৯৬১ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement