BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021 : 'আমি জিতবই, আরও ১৯৯ জনকে লাগবে', ফালাকাটায় বললেন মমতা

Published by: Tiyasha Sarkar |    Posted: April 2, 2021 4:00 pm|    Updated: April 2, 2021 9:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট (West Bengal Assembly Elections) চলাকালীন বয়াল-২এর ৭ নম্বর বুথের সামনে হুইলচেয়ারে বসেই তৃণমূল নেত্রী বলেছিলেন, তাঁর জয় নিশ্চিত। শুক্রবার ফালাকাটার সভা থেকেও একই কথা বললেন তিনি। তবে একা জিতলেই তো সরকার গঠন সম্ভব নয়। তাই তৃণমূলের আরও অন্তত ১৯৯ প্রার্থীকে (TMC candidate) জেতানোর জন্য সকলকে ঘাসফুল চিহ্নে ভোট দিতে বললেন তিনি।  

প্রথম থেকেই সকলের নজর ছিল নন্দীগ্রামে। কারণ, ওই আসনে মুখোমুখি লড়াইয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী। শুরু থেকেই জয় নিয়ে একশো শতাংশ নিশ্চিত দু’জনই।  ১ এপ্রিল, বৃহস্পতিবার দুপুরে ভোট চলাকালীন বয়াল ২-এর ৭ নম্বর বুথে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে বেরিয়ে তিনি জানিয়েছিলেন, জয় নিয়ে নিশ্চিত তিনি। শুক্রবার উত্তরবঙ্গের ফালাকাটার সভা থেকেও সে কথাই জানালেন মমতা। পাশাপাশি আমজনতাকে বললেন, তৃণমূলের আরও ১৯৯ জন প্রার্থীকে জেতাতে হবে। কারণ, নাহলে সরকার গঠন করতে পারবে না তৃণমূল। পাশাপাশি বিজেপি ও কেন্দ্রীয় বাহিনীকে একহাত নেন তিনি। ফালাকাটাবাসীকে সতর্ক করে বলেন, “গতকাল নন্দীগ্রামে দেখেছি কেন্দ্রীয় বাহিনীর দাপট। নির্বাচনের ৪৮ ঘণ্টা আগে প্রচার বন্ধ হওয়ার পর কেন্দ্রীয় বাহিনী ভয় দেখাতে পারে। ওসবকে গুরুত্ব দেবেন না।”  

[আরও পড়ুন: ভোটের মরশুমে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার বজবজের বিজেপি নেতা, উদ্ধার প্রচুর তাজা বোমা]

ফালাকাটার সভা থেকে এদিন ফের অভিযোগ করেন মমতা, টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছে বিজেপি। এরপরই তিনি বলেন, “লোকসভা ভোটে উত্তরবঙ্গে প্রচুর আসন পেয়েছিল। কিন্তু কোনও প্রতিশ্রুতি পালন করেনি। এবারও টাকা দিচ্ছে। অনেক প্রতিশ্রুতিও দিচ্ছে। কিন্তু আদতে কিছুই দেবে না। তাই টাকা দিতে চাইলে আগে ১৫ লক্ষ টাকা চেয়ে নিন।” এরপরই আজনতার উদ্দেশে বললেন, “এমন খেলা খেলুন, বিজেপিকে একেবারে মাঠের বাইরে বের করে দিন।” 

[আরও পড়ুন: সুন্দরবন এলাকায় অনন্য নজির, এই প্রথম ভোটাধিকার প্রয়োগ করোনা রোগীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement