BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

৪-৫টা গাড়ি নিয়ে চলাফেরা বন্ধ করতে হবে, নেতাদের সতর্ক করলেন অরূপ বিশ্বাস

Published by: Subhamay Mandal |    Posted: June 30, 2019 7:25 pm|    Updated: June 30, 2019 7:25 pm

WB Minister Arup Biswas warns TMC Leaders at Malbazar

অরূপ বসাক, মালবাজার: বিভিন্ন ব্লকে এমন অনেক নেতা আছেন যারা ৪-৫ গাড়ি নিয়ে চলাফেরা করেন। দেখে বোঝার উপায় নেই যে মন্ত্রী, না নেতারা যাচ্ছেন। এইসব বন্ধ করতে হবে বলে নেতাদের সতর্ক করলেন জেলার দায়িত্বপ্রাপ্ত পর্যবেক্ষক মন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি বলেন, এই ভাবে নেতারা এত বেশি গাড়ি ব্যবহার করলে সাধারণ মানুষের কাছে আমাদের সম্পর্কে ভুল বার্তা যাবে। রবিবার মালবাজারে উদিচি হলে কর্মীদের নিয়ে বৈঠক করে এমনই বার্তা দিলেন অরূপ বিশ্বাস।

বৈঠক শেষে সাংবাদিকদের অরূপ বিশ্বাস বলেন, ‘জেলায় কেন লোকসভা ভোটে খারাপ ফলাফল হল। জনপ্রতিনিধিদের কী বক্তব্য আছে, কোথায় আমাদের ত্রুটি ছিল। সবার সাথেই ওয়ান টু ওয়ান কথা বলছি। সবকিছুই জেনে নিচ্ছি। সেইজন্যই আজ জলপাইগুড়ির মালবাজার পুরসভার উদিচি হলে পুরসভার কাউন্সিলর, জেলা পরিষদ, পঞ্চায়েত সমিতি, বিধায়ক, দলের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলছি।’ রবিবার ১২ নাগাদ মালবাজারের উদিচি ভবনে প্রথমে দলের বিভিন্ন স্তরের সঙ্গে আলাদা আলাদা বৈঠক করেন। যুব, মাদার, মহিলা কর্মীসহ সবার সঙ্গে কথা বলে তাঁদের অভাব অভিযোগ শোনেন তিনি। প্রায় চারটে পর্যন্ত চলে এই ইন্ডোর মিটিং। এরপর তিনি হলঘরে সবাই কে এক সঙ্গে নিয়ে বৈঠক করেন।

এই বৈঠকে তিনি তৃণমুল নেতাদের জানিয়ে দেন, পুরনো যারা তৃণমুল কংগ্রেস রয়েছে তাঁদের ফিরিয়ে আনতে হবে৷ কারণ, তাঁরা এই দলের জন্য অনেক খেটেছেন। তাঁদের বাড়ি বাড়ি গিয়ে বোঝাতে হবে। এখন থেকে যুব, মাদার, মহিলাদের আলাদা আলাদা মিছিল-মিটিং করা যাবে না। একত্রিত ভাবে সব করতে হবে। শুক্র, শনি ও রবিবার জেলার এবং ব্লকের নেতারা মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের অভাব অভিযোগ শুনতে হবে। আমাদের আশা এই ভাবে মানুষের সঙ্গে থাকলেই আগামীতে আবার রাজ্যে তৃণমূল সরকারই ক্ষমতায় আসবে।’

যে সব ব্লকে এবং গ্রামের নেতারা এত দিন পার্টির জন্য খাটেননি, তাঁদের জন্য হুঁশিয়ারিও দিয়েছেন মন্ত্রী। তাঁদের বলেছেন, এখনও সময় আছে মানুষের পাশে থাকুন, মানুষের জন্য কাজ করুন। আজকের এই বৈঠকে উপস্থিত ছিলেন, এসজিডিএ-এর চেয়ারম্যান বিজয়চন্দ্র বর্মন, মালবাজারের বিধায়ক বুলুচিক বড়াইক, সৌরভ চক্রবর্তী প্রমুখ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে