BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘মেয়েদের নিরাপত্তার গ্যারান্টি দিচ্ছি’, পঞ্চায়েত ভোটের প্রচারে গিয়ে প্রতিশ্রুতি জয়ের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 12, 2018 1:17 pm|    Updated: May 12, 2018 1:17 pm

WB panchayat polls: BJP leader Joy Banerjee promises women safety in Burdwan

স্টাফ রিপোর্টার, বর্ধমান: পঞ্চায়েতে ক্ষমতায় এলে মেয়েদের সুরক্ষা নিশ্চিত করা হবে বলে প্রতিশ্রুতি দিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। শুক্রবার বর্ধমান শহর সংলগ্ন নারী মোড়ে পঞ্চায়েত নির্বাচনের প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানেই তিনি বলেন, তাঁরা ক্ষমতায় এলে কোনও গুন্ডা নারী নির্যাতন করতে সাহস পাবে না। তাদের এই সব কাজ করা থেকে বিরত থাকতে কড়া বার্তা দেওয়া হবে। না পারলে তাদের রাজ্য ছাড়তে হবে। না হলে সেই সব গুন্ডাদের এনকাউন্টার করা হবে।

[ ভোটের দিন প্রতিরোধের ডাক দিলীপের, কমিশনের সমালোচনায় রাহুল ]

দুষ্কৃতীদের এদিন কড়া ভাষাতেই সতর্ক করেন বিজেপির রাজ্য নেতা তথা অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায়। বলেন, “বিজেপি ক্ষমতায় এলে আমি মেয়েদের নিরাপত্তার গ্যারান্টি দিচ্ছি। একটা গুন্ডাও কোনও মেয়ের একটা চুলও ছুঁতে পারবে না। ওইসব গুন্ডাদের বদলে দেব আমরা। বলে দেব, নিজেদের বদলাও না হলে রাজ্য ছেড়ে যাও। না হলে সেই সব গুন্ডাদের এনকাউন্টার করা হবে।”

এদিন নারী মোড় ছাড়াও গলসির খানা এলাকায় নির্বাচনী প্রচার করেন জয়। দুই জায়গাতেই বাসিন্দাদের কাছের মানুষ হয়ে ওঠেন তিনি। খানা এলাকার বিভিন্ন ক্লাবেও যান। অলিগলি ঘুরতে ঘুরতে ঢুকে পড়েন ক্লাবের ভিতরে। সেখানে ক্লাব সদস্যদের সঙ্গে ক্যারম বোর্ড খেলেন। অভিনেতা ও নেতাকে কাছে পেয়ে আপ্লুত এলাকার বাসিন্দারা। অনেকে হাত মিলিয়ে সেলফিও তুলে রাখেন।

[ পঞ্চায়েত ভোটের জের, মাধ্যমিক-উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশ ঘিরে অনিশ্চয়তা ]

প্রচারে গিয়ে দুই জায়গাতেই শাসক দলের কড়া সমালোচনা করেন জয়। তিনি বলেন, “তৃণমূল ক্লাসের সেই সারা বছর পড়াশোনা না করা ছেলেটার মত আচরণ করছে। পরীক্ষার আগে টোকাটুকি করার জন্য ওই সব ছেলেরা যেমন ভাল ছেলেগুলোকে ভয় দেখাতো, তৃণমূলই তাই করছে। এতই যদি উন্নয়ন করেছে তাহলে বিরোধীদের মনোনয়ন দিতে দিল না কেন? সন্ত্রাস করছে কেন তৃণমূল? আসলে ওরা বুঝে গিয়েছে মানুষ ভোট দিলে ওরা জিততে পারবে না। তাই এত সন্ত্রাস করছে।” জয় জানিয়েছেন, গ্রামের মানুষ শান্তিতে থাকতে চান। তাঁরা মাথার উপর একটা ছাদ, ভাল রাস্তা, নর্দমায় যাতে জল না জমে, রাতের রাস্তায় একটু আলো থাকুক, রাত বিরেতে অসুখ হলে যেন চিকিৎসা পরিষেবা পান, সেটুকুই চান। বিজেপি ক্ষমতায় এলে তার ব্যবস্থা করবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে