BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021: ডোমজুড়ে রাজীবের মিছিলে 'বাধা', কোনা এক্সপ্রেসওয়ে অবরোধ করে তুমুল বিক্ষোভ

Published by: Sulaya Singha |    Posted: April 4, 2021 5:58 pm|    Updated: April 4, 2021 7:39 pm

An Images

অরিজিৎ গুপ্ত, হাওড়া: ডোমজুড়ে মিছিলে বেরিয়ে ফের ‘বাধা’র মুখে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। প্রতিবাদস্বরূপ কোনা এক্সপ্রেসওয়ে অবরোধ করে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপির কর্মী-সমর্থকরা। ফলে তুমুল বিশৃঙ্খলার সৃষ্টি হয়। দীর্ঘক্ষণের জন্য বন্ধ হয়ে যায় কোনা এক্সপ্রেসওয়ে। প্রচারে বেরিয়ে বারবার বাধাপ্রাপ্ত হওয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন ডোমজুড়ের বিজেপি প্রার্থী রাজীবও।

১০ এপ্রিল ভোট ডোমজুড়ে। তার আগে ছুটির দিন দলীয় কর্মীদের নিয়ে মিছিলে বেরিয়েছিলেন রাজীব। সঙ্গে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ও নেতা শাহনওয়াজ হোসেনও। কিন্তু বাঁকড়ার খেজুরতলায় র‍্যালির শুরুতেই পুলিশের ব্যারিকেডে আটকে যান তাঁরা। মিছিল বাঁকড়ার ভিতর দিয়ে গেলে আইন শৃঙ্খলার সমস্যা হতে পারে বলে মিছিলের পথ রোধ করে পুলিশ। এমনটাই অভিযোগ বিজেপির। গোটা ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। যার ফলে বেশ কিছুক্ষণের জন্য ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে।

[আরও পড়ুন: দক্ষিণবঙ্গে কালবৈশাখীর দাপট, বীরভূমে ঝড়-বৃষ্টিতে গাছ উপড়ে বিপত্তি, কমল তাপমাত্রা]

এদিন ব্যারিকেডের সামনে দাঁড়িয়ে শাহনওয়াজ হোসেন জানান, কাশ্মীরে তিনি সভা করতে পারেন। কিন্তু পশ্চিমবঙ্গে তাঁদের গতি রোধ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এভাবেই উলটে মুখ্যমন্ত্রীই বিজেপি প্রার্থীর জয় সুনিশ্চিত করে দিয়েছেন। প্রার্থীকে কীভাবে নির্বাচনী (WB Polls 2021) প্রচারে বাধা দেয় পুলিশ, সে নিয়েও তুলেছেন প্রশ্ন। এদিকে পুলিশের ভূমিকায় হতবাক রাজীব বলেন, “একটা শান্তিপূর্ণ মিছিল হচ্ছে। যেখানে কারও হাতে কোনও অস্ত্র নেই। সেই মিছিল আটকানোর কী মানে বুঝলাম না।”

উল্লেখ্য, এর আগে একাধিকবার প্রচারে নেমে বাধার মুখে পড়েছেন রাজীব। তৃণমূল সমর্থকরা কখনও কালো পতাকা দেখিয়েছেন তো কখনও উঠেছে ‘গো ব্যাক’ স্লোগান। যে কারণে ইতিমধ্যেই নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন বিজেপি প্রার্থী। অবিলম্বে কমিশনের তরফে এসবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছিলেন তিনি। প্রয়োজনে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছিলেন। এবার প্রচারে পুলিশ বাধা দেওয়ায় আরও ক্ষুব্ধ রাজীব বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: নজরে তৃতীয় দফার ৩১ আসনের নির্বাচনী লড়াই, কী বলছে গ্রাউন্ড রিপোর্ট?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement