BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘বহিরাগতদের আনছে, রোগ ছড়িয়ে চলে যাচ্ছে’, রাজ্যের করোনা পরিস্থিতির জন্য বিজেপিকে তোপ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 14, 2021 2:12 pm|    Updated: April 14, 2021 4:10 pm

Mamata-Banerjee-2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেলাগাম রাজ্যের করোনা গ্রাফ। প্রতিদিন লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এবার এই পরিস্থিতির জন্য বিজেপিকেই দায়ী করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জলপাইগুড়ির সভা থেকে বললেন, “বহিরাগতদের আনছে, ওরা রোগ ছড়িয়ে চলে যাচ্ছে।”

গত বছর মার্চ মাসে বঙ্গে থাবা বসিয়েছিল করোনা। তারপর প্রায় আড়াই মাস জারি ছিল লকডাউন (Lockdown)। স্তব্ধ ছিল জনজীবন। পরে ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করে পরিস্থিতি। বছরের শেষে অনেকটাই নিয়ন্ত্রণে এসেছিল রাজ্যের কোভিড গ্রাফ। নিম্নমুখী ছিল সংক্রমণ।কিন্তু চলতি বছরের ফেব্রুয়ারি থেকে ধীরে ধীরে করোনা সংক্রমণ বাড়তে থাকে রাজ্যে। শেষ কয়েকদিনে নিয়মিত ৪ হাজারের বেশি মানুষের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। তবুও ভোটের মরশুমে ভিড়, জমায়েত লেগেই রয়েছে। ইতিমধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাজ্যের তরফে পদক্ষেপও করা হয়েছে। এই পরিস্থিতিতে বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, “আমি ঠিক করে দিয়েছিলাম সব। কিন্তু কেন্দ্রের জন্য আবার বাড়ছে করোনা। ভোটের জন্য বিজেপি বহিরাগতদের নিয়ে এসেছে বাংলায়। তারাই ছড়াচ্ছে রোগ।” সভা মঞ্চ থেকে প্রত্যেককে মাস্ক পরার কথা বলেন তিনি। পরামর্শ দেন সতর্ক থাকার।

[আরও পড়ুন: মাথাভাঙায় মমতার সঙ্গে সাক্ষাৎ আনন্দ বর্মনের পরিবারেরও, পাশে থাকার আশ্বাস জননেত্রীর]

এদিনের সভা থেকে মোদি-শাহের নিয়মিত বঙ্গসফরকে খোঁচা দেন মমতা। কেন্দ্রের একাধিক নীতির বিরোধিতায় সরব হন তিনি। মোদি বিভিন্ন সভায় বিভিন্নরকম কথা বলে মানুষকে প্রভাবিত করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন মমতা। তৃণমূল সরকারের উন্নয়নমূলক প্রকল্পগুলির কথা সকলের সামনে তুলে ধরেন তিনি। উল্লেখ্য, রাজ্যের ঊর্ধ্বমুখী করোনা সংক্রমণের কারণ বিজেপি, এমনটা আগে দাবি করেছিলেন মমতা। বলেছিলেন, কেন্দ্র প্রয়োজনীয় পদক্ষেপ না করায় এই পরিস্থিতি তৈরি হয়েছে।

দেখুন ভিডিও : 

[আরও পড়ুন: ‘পা অনেকটা সেরে গিয়েছে’, ধুপগুড়ির সভায় স্বস্তির খবর দিলেন মমতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement