BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘এটা মোদি মেড ডিজাস্টার’, বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে তোপ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 21, 2021 12:31 pm|    Updated: April 21, 2021 1:47 pm

WB Polls 2021 :West Bengal CM Mamata banerjee blames PM Modi for spike in corona cases | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমশ ভয়াবহ হচ্ছে রাজ্যের কোভিড (COVID) পরিস্থিতি। তার জন্য একাধিকবার মোদিকে নিশানা করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।বুধবার বালুরঘাটের সভা থেকে প্রধানমন্ত্রীকে তোপ দেগে মমতা বললেন, “এটা ম্যান মেড নয়, মোদি মেড ডিজাস্টার।”

করোনা পরিস্থিতির কারণে ইতিমধ্যেই সভায় কাটছাঁট করেছেন তৃণমূল সুপ্রিমো। ভোটের আগে কলকাতায় মাত্র একটি সভা করবেন তিনি। জেলায় জেলায় সভা করলেও সময়সীমা অনেকটাই কমিয়ে ফেলেছেন। কারণ করোনা। জমায়েত থেকে ছড়াতে পারে সংক্রমণ। বুধবার বালুরঘাটেও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি। কিন্তু সেখানেও নিশানায় ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার রাতে দেশবাসীর উদ্দেশে বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। বলেছেন, “তুফানের মতো করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। আপনারা যে পীড়া সহ্য করছেন, তা আমি জানি। যাঁরা আপনজনদের হারিয়েছেন তাঁদের প্রতি আমার সমবেদনা রইল। এই চ্যালেঞ্জ খুব বড়। কিন্তু আমাদের সবাইকে মিলে এই বিপদের মোকাবিলা করতে হবে।” আশ্বাস দেন পাশে থাকার। এই প্রসঙ্গ টেনেই এদিন মোদিকে তুলোধোনা করেন মমতা। বলেন, “করোনা পরিস্থিতি জটিল করে, বাড়িয়ে দিয়ে এখন উনি জনগণের উপর ছেড়ে দিচ্ছেন। এটা হতে পারে না। এটা ম্যান মেন ডিজাস্টার নয়। এটা মোদি মেড।” মমতার কথায়, “বহুবার বলেছি, বহিরাগতদের এনে ওরাই রোগ ছড়াচ্ছে।”

[আরও পড়ুন: দিল্লি থেকে বাংলায় আসছে না করোনা ভ্যাকসিন, লাইনে দাঁড়িয়েও ফিরে যাচ্ছেন মানুষ]

এদিনের সভায় ডবল ইঞ্জিন সরকার প্রসঙ্গেও বিজেপিকে কটাক্ষ করেন তৃণমূল নেত্রী। রাজ্যের উন্নয়নের খতিয়ান সকলের সামনে তুলে ধরে বলেন, “ডবল ইঞ্জিন নয়, বেঙ্গল ইঞ্জিনই সব করেছে।” পরবর্তীতেও এভাবে মানুষের পাশে থাকার আশ্বাস দেন। করোনা নিয়ে রাজ্যবাসীকে সতর্ক করার পাশাপাশি বলেন, পূর্বের মতোই এবারও তৃণমূল সরকার কঠোর হাতে পরিস্থিতি মোকাবিলা করবে।

[আরও পড়ুন: রাজ্যে করোনার দাপট আরও বাড়ল, সর্বকালের রেকর্ড গড়ে দৈনিক সংক্রমণ ১০ হাজার ছুঁইছুঁই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement