BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: ভোটের দু'দিন আগে উত্তপ্ত নন্দীগ্রাম, শুভেন্দুর গাড়ি ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মীদের!

Published by: Arupkanti Bera |    Posted: March 29, 2021 5:15 pm|    Updated: March 29, 2021 5:33 pm

An Images

ফাইল চিত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের নিজের গড় নন্দীগ্রামে ( Nandigram) তুমুল বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নন্দীগ্রামের আসাদতলার ঘটনা। তাঁর কনভয়ে থাকা নিরাপত্তা কর্মীরা কোনও রকমে সেখান থেকে বার করে নিয়ে যান শুভেন্দুকে।

দ্বিতীয় দফায় ১ এপ্রিল ভোট (West Bengal Assembly Election 2021) নন্দীগ্রামে। সেখানেই আপাতত রয়েছেন মুখ্যমন্ত্রী তথা নন্দীগ্রামের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নন্দীগ্রামে একের পর এক সভা থেকে তিনি শুভেন্দু তথা অধিকারী পরিবারের বিরুদ্ধে তোপ দেগে চলেছেন। আর শুভেন্দুও তাঁর নির্বাচনী সভা থেকে জবাব দিচ্ছেন মুখ্যমন্ত্রীর অভিযোগের। সব মিলিয়ে দ্বিতীয় দফা ভোটের আগে সরগরম নন্দীগ্রাম। তার মাঝেই শুভেন্দুর কনভয় ঘিরে বিক্ষোভ, হামলার অভিযোগ উঠল।

[আরও পড়ুন: ‘তোমার নির্দেশ ছাড়া এটা ঘটেনি’, বিরুলিয়ার ‘হামলা’য় নাম না করে শুভেন্দুকেই নিশানা মমতার]

এর আগে নন্দীগ্রামের এক বাড়িতে নেমন্তন্ন রক্ষা করতে গিয়ে এলাকার কিছু মানুষ তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান। এমনকী কালো পতাকা দেখানো হয় বলেও অভিযোগ। ফের নিজের বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে প্রবল বিক্ষোভের মুখে পড়তে হল তাঁকে। এবং তা নির্বাচনের ঠিক ২ দিন আগে।

আজ সোমবার আসাদতলায় একটি নির্বাচনী সভা করতে গিয়েছিলেন শুভেন্দু। সভা সেরে বেরনোর পর কিছুটা এগতেই রাস্তায় তাঁকে ঘিরে বিক্ষোভ দেখানো হয়। যেখানে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখানো হয় সেটি একটি পাড়া এলাকা। সরু গলির মধ্যে দিয়েই শুভেন্দুর কনভয় যাচ্ছিল। তখনই দু’ দিক থেকে বিক্ষোভকারীরা কনভয় আটকানোর চেষ্টা করেন। সংবাদমাধ্যমের ক্যামেরাতেও ধরা পড়েছে সে ছবি।

এই ঘটনার পিছনে স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরাই রয়েছেন বলে অভিযোগ উঠতে শুরু করেছে। কারণ বিক্ষোভকারীদের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকাও দেখা গিয়েছে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ান এবং পুলিশ বিক্ষোভকারীদের সরিয়ে দিতে গেলে তাঁদের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তি শুরু হয়ে যায়। বেশ কিছুক্ষণ ধস্তাধস্তির পর শুভেন্দু অধিকারীর গাড়ি এবং গোটা কনভয় সেখান থেকে বার করে নিয়ে যান কেন্দ্রীয় বাহিনীর জওয়ান এবং পুলিশ কর্মীরা।

[আরও পড়ুন: ‘হাথরাসের সময় কোথায় ছিলেন?’, নিমতা কাণ্ডে অমিত শাহকে পালটা তোপ মমতার]

যদিও এই ঘটনা নিয়ে শুভেন্দু অধিকারী, তাঁর দল বিজেপি বা তৃণমূল কংগ্রেসের তরফেএই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement