BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিরুলিয়ায় সকাল থেকেই প্রবল উত্তেজনা, তৃণমূল-বিজেপি হাতাহাতি, ধস্তাধস্তিতে জড়াল পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: March 11, 2021 11:05 am|    Updated: March 11, 2021 11:52 am

West Bengal Assembly Election 2021: Clash broke out between TMC and BJP | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamta Banerjee) উপর হামলার অভিযোগকে কেন্দ্র করে ফের উত্তপ্ত হয়ে উঠল নন্দীগ্রামের (Nandigram) বিরুলিয়া বাজার। হাতাহাতিতে জড়িয়ে পড়েন তৃণমূল-বিজেপি কর্মীরা। পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের সঙ্গে ধস্তাধস্তি হয় গেরুয়া শিবিরের কর্মীদের।

বুধবার রাতে বিরুলিয়া বাজারে থাকাকালীনই আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেন, চার-পাঁচজন যুবক পরিকল্পনামাফিক তাঁকে ধাক্কা দেয়। যার ফলে পায়ে চোট পান তিনি। রাতেই ফিরে আসেন কলকাতায়। বর্তমানে এসএসকেএমে ভরতি রয়েছেন মুখ্যমন্ত্রী। মমতার অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে বিরুলিয়া যান পূর্ব মেদিনীপুরের জেলাশাসক ও পুলিশ সুপার। এলাকা পরিদর্শনের পাশাপাশি স্থানীয়দের সঙ্গে কথা বলেন তাঁরা। সেই সময়ই হঠাৎ করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পরিকল্পনামাফিক মুখ্যমন্ত্রীকে আঘাত করার অভিযোগ তুলে বিজেপির বিরুদ্ধে সুর চড়ান তৃণমূলের নেতা-কর্মীরা। পালটা দেয় বিজেপি। তারা অভিযোগ করেন, মমতার উপর আক্রমণ করা হয়নি। গোটা ঘটনাই সাজানো। মানুষের সহানুভূতি পেতে মিথ্যে নাটক করছেন মুখ্যমন্ত্রী, এমন অভিযোগও করেন বিজেপির (BJP) নেতারা।

[আরও পড়ুন: নন্দীগ্রামে ‘ষড়যন্ত্রের শিকার’ মুখ্যমন্ত্রী, দাবি তৃণমূলের, সিবিআই তদন্ত চাইল বিজেপি]

এই অভিযোগ পালটা অভিযোগকে কেন্দ্র করেই উত্তেজনা ছড়ায় বিরুলিয়া বাজার এলাকায়। হাতাহাতিতে জড়িয়ে পড়েন দু’দলের সমর্থকরা। পুলিশের সামনেই চলে আক্রমণ, পালটা আক্রমণ। জানা গিয়েছে, পুলিশ পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করলে তাদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপি কর্মীরা। কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। এছাড়াও মুখ্যমন্ত্রীর উপর হামলার অভিযোগকে কেন্দ্র করে রাজ্যের বিভিন্নপ্রান্তে অবরোধ-বিক্ষোভ চলছে সকাল থেকে। একাধিক স্টেশনে ট্রেন আটকে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। অর্থাৎ উত্তাল গোটা রাজ্যই।

[আরও পড়ুন: হলফনামায় ত্রুটি, বাতিল পুরুলিয়ার জয়পুরের তৃণমূল প্রার্থীর মনোনয়ন, চিন্তায় শাসক শিবির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে