BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘আগে মহিলাদের জন্য রেলের ভাড়া মকুব করে দেখাক’, ইস্তাহার নিয়ে বিজেপিকে খোঁচা অভিষেকের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 24, 2021 4:14 pm|    Updated: March 24, 2021 4:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভগবানপুরের (Bhagabanpur ) সভা থেকে বুধবার ফের বিজেপিকে তুলোধোনা করলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। চ্যালেঞ্জ ছুঁড়ে তিনি বললেন, বাস-মেট্রো কেন, আগে মহিলাদের জন্য রেল পরিষেবা ফ্রি করে দেখান। পাশাপাশি এদিন অভিষেক ফের দাবি করলেন, সরকারে এলেও ইস্তাহারের কোনও প্রতিশ্রুতিই পূরণ করবে না গেরুয়া-শিবির।

হাতে মাত্র ২ দিন। প্রথম দফা অর্থাৎ ২৭ মার্চ নির্বাচন পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) ভগবানপুর আসনে। তার আগে বুধবার ভগবানপুরে সভা করলেন অভিষেক। এদিনও সাংসদের নিশানার কেন্দ্রে ছিল বিজেপি।ইস্তাহারে একগুচ্ছ প্রতিশ্রুতি প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে এদিন ফের গেরুয়া শিবিরের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ করেন তিনি। অভিষেক বলেন, “ইস্তাহারে বলছে ক্ষমতায় এলে বাস ফ্রি করে দেবে। রেল তো কেন্দ্রের হাতে। তাতে তো রাজ্যের কোনও ভূমিকা নেই। তাহলে আগে মহিলাদের জন্য রেল সফর ফ্রি করে দেখাক বিজেপি।” সুন্দরবনকে আলাদা জেলা করার প্রতিশ্রুতিতে কটাক্ষ করে অভিষেক বলেন, “বিজেপি বাংলার মানুষকে বোকা বানানোর চেষ্টা করছে।” সাংসদের দাবি, তৃণমূলের ইস্তাহার বিজেপির ঘুম উড়িয়েছে সেই কারণেই নানারকম আশ্বাস দিচ্ছে বিজেপি।

[আরও পড়ুন: মোদির কটাক্ষের পরও বহিরাগত তত্ত্বে অনড় মমতা, বিষ্ণুপুরের সভায় দিলেন নয়া ব্যখ্যা]

এদিন ভগবানপুরের পর নন্দীগ্রামেও (Nandigram) সভা করেন অভিষেক। সেখান থেকেও বিজেপিকে আক্রমণ করেন তিনি। ফের নাম না করে শুভেন্দুকে বিশ্বাসঘাতক বলে কটাক্ষ করেন। বলেন, “নন্দীগ্রামের মানুষ বিশ্বাসঘাতকদের জবাব দেবে।” বিজেপির বিরোধিতার পাশাপাশি এদিনও ইস্তাহারে রাখা তৃণমূলের প্রতিশ্রুতি সকলের সামনে তুলে ধরেন অভিষেক। মনে করিয়ে দেন কন্যাশ্রী, রূপশ্রী, যুবশ্রীর মতো রাজ্যের উন্নয়নমূলক প্রকল্পের কথা।

[আরও পড়ুন: বিজেপি নেতার রহস্যমৃত্যুতে অগ্নিগর্ভ দিনহাটা, দফায় দফায় বিক্ষোভ, লাঠিচার্জ পুলিশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement