৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

প্রার্থী বাছাই নিয়ে মমতাকে হুমকি দিয়েছে অনুব্রত! ফিরহাদের ভিডিও ঘিরে চাঞ্চল্য

Published by: Tiyasha Sarkar |    Posted: March 24, 2021 2:29 pm|    Updated: March 24, 2021 3:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার অনু্ব্রত মণ্ডলের (Anubrata Mandal) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন ফিরহাদ হাকিম।কর্মিসভায় তিনি দাবি করলেন, অনুব্রতের চাপেই মইনুদ্দিন শামসকে টিকিট দেননি মমতা। নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ স্বীকার করে নিয়েছেন বীরভূমের (Birbhum) দাপুটে তৃণমূল নেতা। তবে ভোটের মুখে এই ভিডিও অস্বস্তিতে ফেলেছে তৃণমূলকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ফিরহাদ হাকিমের (Firhad Hakim) কর্মিসভার একটি ভিডিও। সেখানে ফিরহাদ হাকিম দাবি করেন, মইনুদ্দিন শামসকেই নলহাটির টিকিট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন দলনেত্রী। কিন্তু প্রার্থীতালিকা ঘোষণার সময় পুরমন্ত্রী দেখেন মইনুদ্দিন টিকিট পাননি। এরপরই ফিরহাদ জানতে পারেন, নলহাটিতে নিজের পছন্দের কর্মীকে প্রার্থী করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর চাপ সৃষ্টি করছিলেন অনুব্রত মণ্ডল। রীতিমতো ব্ল্যাকমেল করা হয়েছিল নেত্রীকে। ফলে বাধ্য হয়েই মইনুদ্দিনকে প্রার্থীপদ থেকে সরানোর সিদ্ধান্ত নেন তিনি। এই ভিডিও ভাইরাল হতেই শুরু হয় বিতর্ক। ভিডিওর সত্যতা নিয়েও প্রশ্ন ওঠে। ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’ও এই ভিডিওর সত্যতা যাচাই করে দেখেনি। 

[আরও পড়ুন: বিজেপি নেতার রহস্যমৃত্যুতে অগ্নিগর্ভ দিনহাটা, দফায় দফায় বিক্ষোভ, লাঠিচার্জ পুলিশের]

ফিরহাদ হাকিমের দাবি, ব্ল্যাকমেলের কথা তিনি বলেননি। তবে নলহাটির প্রার্থী কে হবেন, তা নিয়ে মমতার সঙ্গে কথা বলেছেন বলে জানিয়েছেন অনুব্রত। তাঁর দাবি, বিদায়ী বিধায়ক মইনুদ্দিন শামসের এলাকাবাসীর সঙ্গে কোনও সম্পর্কই নেই। ফলে তাঁকে ফের প্রার্থী করা হলে তৃণমূলের জয় প্রশ্নের মুখে পড়ে যেত, সেই কারণেই প্রার্থী বদলের কথা বলেছিলেন তিনি। তবে ব্ল্যাকমেলের অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি তাঁর।  

বীরভূমে অনুব্রত মণ্ডলের দাপট কমবেশি প্রত্যেকের জানা। ওই জেলার সমস্ত বিষয়ে ‘কেষ্ট’র ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু সত্যিই মমতাকে ব্ল্যাকমেল করেছেন তিনি? উত্তর হ্যাঁ হলে, কেন তা মেনে নিলেন দলনেত্রী? ঠিক কী হয়েছিল প্রার্থীতালিকা তৈরি নিয়ে? এরকম একাধিক প্রশ্নের উত্তর খুঁজছে ওয়াকিবহল মহল। 

[আরও পড়ুন: বিজেপি নেতার রহস্যমৃত্যুতে অগ্নিগর্ভ দিনহাটা, দফায় দফায় বিক্ষোভ, লাঠিচার্জ পুলিশের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement