BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৮  সোমবার ১০ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ভোটের সকালে বাংলায় টুইট শাহর, করোনা বিধি মেনে ভোটদানের আরজি মোদির

Published by: Subhajit Mandal |    Posted: April 26, 2021 10:56 am|    Updated: April 26, 2021 11:10 am

Modi-Shah

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন রীতি হয়ে গিয়েছে। প্রত্যেক দফার ভোটের দিনই সকালে বাংলায় টুইট করে বঙ্গবাসীর কাছে ভোটদানের আরজি জানাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ব্যতিক্রম হল না সোমবার রাজ্যের সপ্তম দফার ভোটেও। আরও একবার বাংলায় টুইট করলেন শাহ। আবেদন জানালেন, বাংলাকে মূলধারার উন্নয়নের সঙ্গে যুক্ত করতে রেকর্ড সংখ্যায় ভোট দিন। ভোটারদের করোনা বিধি মেনে ভোটদানের আহ্বান জানিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

সোমবার সকালে প্রধানমন্ত্রী টুইটে লেখেন, “আজ বাংলায় সপ্তম দফার নির্বাচন হচ্ছে। নাগরিকদের কাছে অনুরোধ কোভিড বিধি মেনে নিজেদের নাগরিক অধিকার প্রয়োগ করুন।” প্রোটোকল মেনেই প্রধানমন্ত্রী এদিন কোনও রাজনৈতিক বার্তা দেননি। তবে, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর টুইটে পুরোদস্তুর রাজনৈতিক ইঙ্গিত ছিল। তিনি বলছেন,”আমি বাংলার সপ্তম দফার নির্বাচনে সকল ভোটারগণকে আবেদন করছি যে, রাজ্যের উন্নয়নকে মূলধারার সাথে সংযুক্ত করার জন্য অধিকতর সংখ্যায় ভোট দান করুন।” ওয়াকিবহাল মহলের ধারণা, নিজের টুইটে শাহ বোঝাতে চেয়েছেন, বাংলা এই মুহূর্তে দেশের মূলধারার উন্নয়নের থেকে বিচ্ছিন্ন। দেশের অন্য প্রান্তের সঙ্গে বাংলাকে জুড়তে হলে বিজেপিকে ভোট দিতে হবে। যদিও নিজের টুইটে কোনও দলকে ভোটদানের কথা উল্লেখ করেননি শাহ।

প্রসঙ্গত, সকাল থেকে মোটের উপর শান্তিপূর্ণ ভোট চলছে রাজ্যের ৫ জেলার ৩৪ আসনে। কমিশনের তরফে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে এবং কোভিড বিধি মেনে ভোটদানের আরজিও জানানো হয়েছে। তবে, অন্যান্য দফার তুলনায় এই দফায় ভোটের হার খানিকটা হলেও কম।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement