BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বাঁকুড়ায় আক্রান্ত বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়, ডিএম অফিসের সামনে বেধড়ক মার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 6, 2018 2:29 pm|    Updated: June 14, 2019 5:43 pm

West Bengal Panchayat Polls: Bankura BJP leader thrashed

টিটুন মল্লিক, বাঁকুড়া: ডেপুটেশন দিতে গিয়ে দুষ্কৃতীদের হাতে প্রহৃত হলেন বিজেপির রাজ্য সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়। শুক্রবার বেলা সাড়ে বারোটা নাগাদ ঘটনাটি ঘটে বাঁকুড়ার জেলাশাসকের দপ্তরের সামনে। স্কর্পিও গাড়িতে করে সেখানেই ডেপুটেশন দিতে গিয়েছিলেন রাজু বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন বিজেপির চার প্রতিনিধি। প্রত্যেককেই বেধড়ক মারধর করা হয়। গাড়িটিতে ভাঙচুর করা হয়।

[এলাকা দখলকে নিয়ে গোষ্ঠী সংঘর্ষ, গোপালনগরের ঘটনায় গ্রেপ্তার তৃণমূল নেতা]

পঞ্চায়েত ভোটের মনোনয়ন জমা দিতে গিয়ে দুষ্কৃতীদের হাতে মার খেয়ে মৃত্যু হয়েছে রানিবাঁধ দক্ষিণ মণ্ডলের সম্পাদক অজিত মুর্মুর। এই ঘটনার প্রতিবাদেই জেলাশাসকের দপ্তরে ডেপুটেশন দিতে গিয়েছিলেন রাজু বন্দ্যোপাধ্যায় ও বিজেপির প্রতিনিধিরা। আচমকা তাঁদের ঘিরে ফেলে দুষ্কৃতীরা। প্রত্যেকের মাথায় হেলমেট ও মুখে গেরুয়া কাপড় বাঁধা ছিল। অভিযোগ, ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিয়ে প্রথমে গাড়িতে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। তারপর গাড়ি থেকে বের করে প্রত্যেককে মাটিতে ফেলে পেটানো হয়। কোনওমতে পালিয়ে প্রাণে বাঁচেন রাজু বন্দ্যোপাধ্যায় ও প্রতিনিধিরা। পরে ঘটনাস্থলে আসেন পুলিশ সুপার সুখেন্দু হীরা। দুই জনকে আটক করেছে পুলিশ।

[আগামিদিনে পুলিশের কপালে দুঃখ আছে, ফের বিস্ফোরক দিলীপ]

অভিযোগ, জেলা আদালত চত্বর ও জেলাশাসকের মতো গুরুত্বপূর্ণ জায়গাগুলিতে জমায়েত করে রেখেছে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। বিরোধীদের কাউকে মনোনয়ন পত্র জমা দিতে দেওয়া হচ্ছে না। এ ভাবেই মারধর করে সকলকে তাড়িয়ে দেওয়া হচ্ছে। বাঁকুড়া জেলা তৃণমূলের সভাপতি অরূপ খাঁ যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, জয় শ্রী রাম ধ্বনি দিয়ে মুখে গেরুয়া কাপড় বেঁধে দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। তারা শাসকদলের কেমন করে হতে পারে? এ ঘটনা বিজেপিরই গোষ্ঠী কোন্দলের ফল। ঘটনায় এখনও পর্যন্ত লিখিত কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে মৌখিক অভিযোগের ভিত্তিতেই দুই জনকে আটক করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।

 [১৭টি আসন নদীগর্ভে বিলীন, আগ্রাসী গঙ্গা গিলছে রাজনগর পঞ্চায়েত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে