১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021 : 'শুধু ভাষণ না দিয়ে পরিস্থিতি সামলান', করোনা পরিস্থিতি নিয়ে মোদিকে তীব্র কটাক্ষ মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: April 23, 2021 1:43 pm|    Updated: April 23, 2021 1:45 pm

West Bengal Polls : Mamata Banerjee slams Narendra Modi over COVID situation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতিতে ভারচুয়াল নির্বাচনী সভা থেকে মোদিকে (Narendra Modi) তুলোধোনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কটাক্ষ করে বললেন, “শুধু ভাষণ না দিয়ে পরিস্থিতি সামলান।” বেলাগাম করোনা (Coronavirus) গ্রাফের জন্য কমিশনকেও দুষলেন তৃণমূল নেত্রী।

করোনা পরিস্থিতি বিবেচনা করে বড় সভা, মিছিল ও রোড শো’য়ে নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন (Election Commission)। সেই নির্দেশ পেয়েই সমস্ত সভা বাতিল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার আসানসোল থেকে ভারচুয়াল জনসভা করেন তিনি। সেখানেই মোদিকে একহাত নেন মমতা। বলেন, “বাংলা দখল করার জন্য ব্যস্ত হয়ে পড়েছে বিজেপি। আর সংকটে ফেলছে রাজ্যকে। WHO বহুদিন আগেই দ্বিতীয় ঢেউয়ের কথা জানিয়ে পর্যাপ্ত ব্যবস্থা নিতে বললেও প্রধানমন্ত্রী তা করেননি। এমনকী কাউকে বিষয়টি জানানওনি। শুধু ভাষণ দিয়ে গিয়েছেন।” তৃণমূল নেত্রীর কটাক্ষ, “শুধু ভাষণ দিলে হবে না, পরিস্থিতি সামলান।”  কমিশনকে দুষে বললেন, “বিজেপির হয়ে কাজ করতে গিয়ে এই পরিস্থিতি তৈরি করা হল। বহুবার আবেদন করেছি এক দফায় বাকি নির্বাচন শেষ করার। কিন্তু কমিশন তাতে রাজি হয়নি। শেষলগ্নে এসে গতকাল প্রচার বাতিল করা হল, এটা আগেও করা যেত।” অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সুরে এদিন মমতাও দাবি করলেন, মোদির সভা বাতিল হওয়ার কারণেই প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন।

[আরও পড়ুন: বিজেপির সঙ্গে আঁতাঁত অধীরের! মুর্শিদাবাদে ভোটের মুখে বিস্ফোরক জোটসঙ্গী আব্বাস]

শুক্রবার মুখ্যমন্ত্রীদের সঙ্গে করোনা পরিস্থিতি নিয়ে বৈঠক করছেন মোদি। সেখানে আমন্ত্রণ পাননি বলেও জানালেন মমতা। বললেন , “আমন্ত্রণ পেলে নিশ্চয়ই যোগ দিতাম।” এদিনের সভা থেকে ভোটে গুলি চালানো নিয়ে পুলিশকেও তোপ দাগলেন মমতা। বললেন, “কয়েকজন পুলিশ বাহিনীর পথে হেঁটে গুলি চালাচ্ছে, এভাবে চলবে না। তদন্ত হবে।” পাশাপাশি, ভারচুয়াল সভা থেকেই আসানসোলবাসীকে আশ্বাস দিলেন, ভোট মিটলেই নিজে গিয়ে সকলের সঙ্গে দেখা করবেন তিনি। 

[আরও পড়ুন:‘আত্মরক্ষার স্বার্থে গুলি চালাতে বাধ্য হয়েছে পুলিশ’, বাগদা কাণ্ডে সাফাই কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement