BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পরকীয়ার অভিযোগে প্রকাশ্যে তরুণীকে মারধর যুবকের

Published by: Shammi Ara Huda |    Posted: October 31, 2018 9:06 pm|    Updated: October 31, 2018 9:06 pm

Woman allegedly beaten by man in Rampurhat

নন্দন দত্ত, সিউড়ি: বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন তরুণী। এই অভিযোগ তুলে ওই তরুণীকে বেধড়ক মারধর করলেন এক যুবক। বুধবার সন্ধ্যায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রামপুরহাটের গান্ধীপার্কে। এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি। আক্রমণকারী যুবক ও আক্রান্ত তরুণীর পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রের খবর, এদিন সন্ধ্যায় গান্ধীপার্কে বসে এক যুগল গল্প করছিলেন। সেই সময় আচমকাই তাঁদের পিছনে চলে আসেন অন্য এক যুবক। এসেই যুগলকে মারধর শুরু করেন। ততক্ষণে চেঁচামেচির শব্দে পার্ক চত্বরে ভিড় জমেছে। প্রত্যক্ষদর্শীদের দিকে তাকিয়ে রীতিমতো চিৎকার শুরু করেছেন আক্রমণকারী যুবক। তাঁর দাবি, ওই তরুণী বিবাহবহির্ভূত সম্পর্কে লিপ্ত। নতুন করে প্রেমে পড়েছেন। আর সেই প্রেমিককে নিয়েই পার্কে বসে গল্প করছেন। সঙ্গেসঙ্গেই ভিড়ের মধ্যে গুঞ্জন উঠতে শুরু করে। এর মধ্যেই বেগতিক বুঝে তরুণীকে ছেড়ে সরে পড়েছেন প্রেমিকপ্রবর। ব্যাপারটি সকলের নজরে আসতেই ঘটনাস্থল ফাঁকা হতে শুরু করে। ততক্ষণে সন্ধে নেমেছে। আক্রমণকারী যুবক ফের তরুণীকে থাপ্পড় মারতে শুরু করেন। কার্যত মারতে মারতেই পার্ক থেকে বের করে নিয়ে যান। তারপর টোটোতে করে এলাকা ছাড়েন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, টোটোতেও তরুণীকে থাপ্পড় মারছিলেন ওই যুবক। তবে মারধর খেয়েও আক্রান্তকে মুখ খুলতে দেখেননি। গোটা ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ালেও কেউ পুলিশে অভিযোগ দায়ের করেননি। রাত পর্যন্ত আক্রমণকারী ও আক্রান্তের কোনও পরিচয় জানা যায়নি। তাঁদের দু’জনের মধ্যে ঠিক কী সম্পর্ক রয়েছে, তা-ও স্পষ্ট নয়। তবে কারও কারও দাবি রামপুরহাট শহরের দুনম্বর ওয়ার্ডে ওই তরুণীর বাড়ি। এই ঘটনায় এলাকায় সাময়িক উত্তেজনা দেখা দিলেও পরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে।

[বাঁশবাগানের মালিকানা নিয়ে বিবাদ, মা-মেয়েকে শ্লীলতাহানি প্রতিবেশীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে