BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মদ্যপ ছেলের অত্যাচারে ঘরছাড়া, পুলিশের দ্বারস্থ ৮০ বছরের বৃদ্ধা

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 27, 2018 9:22 pm|    Updated: December 27, 2018 9:22 pm

Woman alleges against son for torture

রাজা দাস, বালুরঘাট: মদ্যপ ছেলের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ তুলে বালুরঘাট থানায় দারস্থ ৮০ বছরের বৃদ্ধা। ভয়ে আর বাড়িতে ফিরতে চাইছেন না তিনি। বিষয়টি খতিয়ে দেখে তাকে সাহায্যের আশ্বাস দিয়েছে বালুরঘাট থানার পুলিশ।

[অবসরপ্রাপ্তদের লক্ষাধিক টাকা সাহায্য করলেন অঙ্গনওয়াড়ি কর্মীরা]

জানা গিয়েছে, বালুরঘাট থানার চকভৃগু এলাকার বাসিন্দা ওই বৃদ্ধার নাম গৌরীবালা দাস। ছেলে বাড়ি থেকে বের করে দেওয়ার পর দিশেহারা হয়ে পড়েছেন। গৌরীবালাদেবীর দুই ছেলে ও তিন মেয়ে। বৃদ্ধার বড় ছেলে চকভৃগুতেই অন্যত্র থাকেন। তিন মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। বৃদ্ধা তার ছোট ছেলে নিতাইয়ের সঙ্গে নিজের বাড়িতেই থাকেন। ছোট ছেলে নিতাই দাস পেশায় লরিচালক। দুদিন আগে ছোট ছেলে তাঁকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় বলে বৃদ্ধার অভিযোগ। তখনই বালুরঘাট থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। এরপর তিনি বালুরঘাটের চকভবানী এলাকার বাসিন্দা মেজো মেয়ের বাড়িতে গিয়ে ওঠেন। ছেলের শাস্তির দাবিতে এদিন তিনি ফের বালুরঘাট মহিলা থানায় দারস্থ হন।

[নতুন বছরের উপহার, কলকাতা থেকে এবার সরাসরি যাওয়া যাবে বকখালি]

এদিন গৌরীবালা দেবী জানান, বড় ছেলের প্রতিমাসে ৪০০ টাকা দেয়। বার্ধক্যভাতার ৭০০ টাকা পান। এই ১১০০ টাকায় কোনও মতে চলে। ছোট ছেলে নিতাই বিয়ে করেনি। প্রায়শই রাতে নেশা করে এসে তার উপর অত্যাচার করে। দু’দিন আগে মারধর করে ছোট ছেলে বাড়ি থেকে বের করে দেয় বলে বৃদ্ধার অভিযোগ। তিনি বাড়িতে ফিরতে চাইছেন না আর। আপাতত হিলির ত্রিমোহিনী এলাকায় বড় মেয়ের বাড়িতে যাবেন। এদিকে, বালুরঘাট থানার পুলিশ জানিয়েছে, অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে