৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মদ্যপ যুবকের অশালীন আচরণের প্রতিবাদের মাশুল, শ্রীরামপুরে খুন মহিলা

Published by: Sucheta Sengupta |    Posted: July 21, 2020 12:29 pm|    Updated: July 21, 2020 12:31 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: মদ্যপ যুবকের অশালীন আচরণের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন এক গৃহবধূ। তার পরিণতি যে এতটা ভয়াবহ হবে, ভাবতে পারেননি কেউ। গৃহবধূকে ধাক্কা মেরে ফেলে দিয়ে খুন করার অভিযোগ উঠল প্রতিবেশী ওই মদ্যপ যুবকের বিরুদ্ধে। শ্রীরামপুরের প্রভাসনগরের ঘটনায় যুবকের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের হয়েছে।

এলাকাবাসীর অভিযোগ, অভিযুক্ত যুবক অমল প্রায় প্রতিদিন মদ্যপ অবস্থায় পাড়া-প্রতিবেশীদের অশালীন ভাষায় গালিগালাজ করে। স্থানীয় তৃণমূল নেতা পিন্টু নাগ-সহ এলাকার অন্যান্যদের অভিযোগ, সোমবার রাতে আভিযুক্ত মদ্যপ অবস্থায় দীপালি মুখোপাধ্যায় নামে এক মহিলার বাড়িতে ঢুকে অশালীন আচরণ ও গালিগালাজ করতে শুরু করে। দীপালিদেবী মদ্যপ যুবকের অশালীন আচরণের প্রতিবাদ করলে তর্কাতর্কি শুরু হয়ে যায়। বচসা চলাকালীন মদ্যপ অমল গৃহবধূকে ধাক্কা মেরে ফেলে দিলে সংজ্ঞাহীন হয়ে পড়েন।

[আরও পড়ুন: করোনা সংক্রমণের আঁতুরঘর বিয়েবাড়ি, আক্রান্ত বাড়ায় ৭দিন লকডাউন পুরুলিয়া শহরে]

ইতিমধ্যে চিৎকার-চেঁচামেচি শুনে স্বামী ও প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁরাই সংজ্ঞাহীন অবস্থায় দীপালিদেবীকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তবে ঘটনার পরই মদ্যপ যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু কিছুদূর যাওয়ার পর টাল সামলাতে না পেরে রাস্তার উপর পড়ে আঘাত পায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নেশাগ্রস্ত ওই অভিযুক্ত যুবককে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ভরতি করা হয়েছে। এদিকে মৃতার স্বামীর অভিযোগের পরিপ্রেক্ষিতে শ্রীরামপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকাবাসী অভিযুক্ত যুবকের কঠোর শাস্তির দাবি করেছেন। তাঁদের অভিযোগ, রোজ মদ্যপ অবস্থায় প্রতিবেশীদের সঙ্গে অভব্য আচরণ করে এলাকার পরিবেশ নষ্ট করছে ওই যুবক।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে সহবাস স্ত্রীর, মেজাজ হারিয়ে মাসি ও মেসোশ্বশুরের গায়ে আগুন ধরাল যুবক!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement