BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রথম স্ত্রীর ভরণপোষণ নিয়ে অশান্তি, দ্বিতীয় স্ত্রীকে খুন যুবকের

Published by: Shammi Ara Huda |    Posted: November 14, 2018 9:47 pm|    Updated: November 14, 2018 9:47 pm

Woman murdered in Siliguri

শুভদীপ রায় নন্দী, শিলিগুড়ি:  স্ত্রী থাকা সত্ত্বেও দ্বিতীয়বার বিয়ে। প্রথম স্ত্রীর ভরণপোষণের দায়িত্ব নেওয়া নিয়ে দ্বিতীয় স্ত্রী-র সঙ্গে অশান্তি।  শেষপর্যন্ত তাঁকে গলা টিপে খুন।  এমনই অভিযোগ উঠেছে রাজু তামাং নামে এক ব্যক্তির বিরুদ্ধে। মৃত গৃহবধূর নাম প্রিয়া তামাং(৩০)। বুধবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার চাঁদমুনি এলাকায়। প্রতিবেশীরাই প্রথমে প্রিয়া তামাংকে মৃত অবস্থায় দেখতে পান। মাটিগাড়া থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনায় অভিযুক্ত স্বামী রাজু তামাংকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন,  মৃত প্রিয়াদেবীর বাপের বাড়ি শিলিগুড়ির চম্পাসারি এলাকার দেবীডাঙায়। বছর খানেক আগে লটারি বিক্রেতা রাজু তামাংয়ের সঙ্গে তাঁর বিয়ে হয়। রাজু লটারি বিক্রির পাশাপাশি দিনমজুরির কাজও করত।  প্রিয়া রাজুর দ্বিতীয় স্ত্রী। পাঁচ বছর আগে মাটিগাড়া এলাকারই সীমা ছেত্রী নামে এক তরুণীকে বিয়ে করে রাজু। তাদের দুই ছেলে মেয়ে রয়েছে। প্রথম স্ত্রী বর্তমান রয়েছেন। তা সত্ত্বেও গত বছর প্রিয়াকে বিয়ে করে রাজু। স্বামীর দ্বিতীয় বিয়ের পর ছেলে-মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে যান সীমা। রাজু ও প্রিয়াকে আর বিরক্ত করেননি তিনি। সম্প্রতি সন্তানদের ভবিষ্যতের কথা ভেবে তিনি রাজুর কাছে সংসার খরচের টাকা চেয়েছিলেন। প্রথম স্ত্রীর দাবি সঙ্গত মনে করে তা মেনেও নেয় রাজু।

[কলকাতা পুলিশের কনস্টেবল অসীম দাম খুনের মামলায় দোষী সাব্যস্ত ৭]

এদিকে রাজুর এই কাজে বাদ সাধে প্রিয়া। কিছুতেই সতিনের সংসারে টাকা দিতে রাজি হননি তিনি। এনিয়ে কয়েকদিন ধরে ওই দম্পতির মধ্যে অশান্তি চলছিল। মঙ্গলবার রাতেও দু’জনের মধ্যে অশান্তি হয়। বুধবার সকাল থেকে প্রিয়ার কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে বেলার দিকে বাড়ি লাগোয়া জঙ্গলে প্রিয়ার মৃতদেহ দেখতে পান প্রতিবেশীরা। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ মৃতদেহ উদ্ধারে এসে প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করতেই সন্দেহ গিয়ে পড়ে রাজুর উপরে। এরপরই রাজুকে গ্রেপ্তার করে মাটিগাড়া থানায় নিয়ে যাওয়া হয়। ধৃতকে পাঁচদিনের পুলিশি হেফাজতের  নির্দেশ দিয়েছে শিলিগুড়ি মহকুমা আদালত।

[প্রাইভেট টিউটরের পড়া পারেনি, বাবার ভয়েই পালাল কিশোর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে