BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাটোয়ায় ইভটিজারকে প্রকাশ্যে চড় কলেজ ছাত্রীর

Published by: Shammi Ara Huda |    Posted: October 29, 2018 3:03 pm|    Updated: October 29, 2018 3:44 pm

Woman protests eve-teaser in Katwa

ধীমান রায়, কাটোয়া: ইভটিজিংয়ের প্রতিবাদ করে প্রকাশ্যেই অভিযুক্তকে মারধর তরুণীর। মদ্যপ ইভটিজারকে একাই রুখে দিলেন কলেজ ছাত্রী। চলল থাপ্পড়। ততক্ষণে রেলগেট এলাকায় ভিড় জমে গিয়েছে। রাস্তা পারাপারের দায়িত্বে থাকা সিভিক ভলানটিয়াররাও ঘটনাস্থলে চলে এসেছেন। ভিড় দেখে সাহসে ভর করে ইভটিজারের শার্টের কলার চেপে ধরেন ওই তরুণী। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কাটোয়া থানার পুলিশ। অভিযুক্তকে আটক করা হয়। সোমবার ১১.৩০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছে কাটোয়া শহরের রেলগেট এলাকায়।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম প্রদীপ মণ্ডল। সে কাটোয়া শহরের সুবোধ স্মৃতি রোডের বাসিন্দা। অন্যদিকে কাটোয়া শহর লাগোয়া রায়পাড়া গ্রামের বাসিন্দা ওই কলেজ ছাত্রী। এদিন সকালে টিউশন পড়ে বাড়িতে ফিরছিলেন তিনি। রেলগেট লাগোয়া এলাকা থেকে বাস ধরার জন্য তিনি হাঁটছিলেন। দিনের ব্যস্ত সময়ে তখন রেলগেটে যথেষ্ট ভিড়। কাটোয়া কলেজের প্রথম বর্ষের ওই ছাত্রীর নজরে পড়ে রেলগেটের অদূরেই দুই তরুণীর গাল টিপে দিচ্ছে একজন। দেখেই তাঁর মাথা গরম হয়ে যায়। আতঙ্কিত তরুণীরা ভয়ে কিছু না বলেই তাড়াতাড়ি চলে যান। ততক্ষণে ঘটনাস্থলের কাছে এসে পড়েছেন ওই কলেজ ছাত্রী। মদ্যপ তাঁকে দেখেও এগিয়ে আসে। কাছাকাছি আসতেই ইভটিজারকে ধরে ফেলেন তিনি। চেঁচামেচি শুরু করতেই ভিড় জমে যায়। এদিকে ভিড় দেখে বেগতিক বুঝে পালানোর চেষ্টা করেছিল মদ্যপ অভিযুক্ত। তবে সুবিধা করেত পারেনি। ওই ছাত্রী ততক্ষণে থাপ্পড় দিয়েছেন।

[একই পাড়ায় বিয়েতে ‘অপরাধ’! মোড়লদের নিদানে একঘরে পরিবার]

ঘটনার সময় খুব কাছাকাছি ছিলেন প্রতিবাদী ছাত্রীর বাবা। তিনি মেয়ের ক্রিয়াকলাপে বেশ খুশি। সাফ জানিয়েছেন, সবসময় তো আর মেয়েকে বিপদ থেকে বাঁচিয়ে রাখা সম্ভব নয়। সে যে নিজেই রুখে দাঁড়িয়ে অন্যায়ের প্রতিবাদ করেছে, তা মঙ্গলের। এমন ঘটনা অহরহ ঘটলে এই ইভটিজাররা আর অন্যায় করার সাহস পাবে না।

[দেনার দায়, যমজ শিশুকন্যাকে বিক্রি করে হাজতে বাবা]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে