BREAKING NEWS

২০ চৈত্র  ১৪২৬  শুক্রবার ৩ এপ্রিল ২০২০ 

Advertisement

‘স্বামী মারত, দিল্লিতে বন্ধুর কাছে আছি’, ভিডিও কলে জানালেন নিখোঁজ টিকটকখ্যাত বধূ

Published by: Tiyasha Sarkar |    Posted: January 16, 2020 1:46 pm|    Updated: January 16, 2020 7:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে হদিশ মিলল টিকটক খ্যাত নিখোঁজ বধূর। ভিডিও কলিংয়ে জানালেন দিল্লিতে রয়েছেন তিনি। স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের অত্যাচারের জেরেই ঘর ছেড়েছেন বলেই জানালেন ওই বধূ। যদিও বধূর অভিযোগ ভিত্তিহীন বলেই জানিয়েছেন ওই তাঁর স্বামী।

টিকটক ভিডিও করে দিন দিন বাড়ছিল তাঁর ফলোয়ারের সংখ্যা। বাড়ছিল পরিচিতিও। সেই পরিচিতির জন্যই দিল্লিতে ব়্যাম্প শোয়ে অংশ নেওয়ার সুযোগ পেয়েছিলেন টিকটকে জ্যাসমিন নামে পরিচিত ওই বধূ। গত ৩১ ডিসেম্বর চুঁচুড়ার ভগবতীডাঙার বাসিন্দা ওই গৃহবধূ দিল্লিতে সেই অনুষ্ঠানে অংশ নিতেই রওনা দিয়েছিলেন। এরপরই তাঁর সঙ্গে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। বহুবার যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হলে গৃহবধূর স্বামী চুঁচুড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। বিশেষ সূত্রে জানা যায়, জ্যাসমিন নামে ওই তরুণী নিয়মিত ফোনে তাঁর মায়ের সঙ্গে যোগাযোগ রেখেছেন। তা সত্ত্বেও কেন তাঁর স্বামী নিখোঁজ ডায়েরি করলেন তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। এই পরিস্থিতিতেই প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য।

[আরও পড়ুন: ‘আপনারা ধান্দাবাজ, টাকার দরকারে ছোটেন’, দিলীপের সুরেই বিদ্বজ্জনদের আক্রমণ সৌমিত্র খাঁ’র]

ভিডিও কলে ওই তরুণী জানালেন, দিল্লিতে এক বন্ধুর বাড়িতে রয়েছেন তিনি। ওই বধূর অভিযোগ, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন প্রতিনিয়ত অত্যাচার করত তাঁর উপর। যেদিন তিনি দিল্লির উদ্দেশ্যে রওনা দেন সেদিও তাঁকে বাধা দেওয়া হয়, হেনস্তা করা হয় বলে অভিযোগ করেন তিনি। যদিও বধূর অভিযোগ ভিত্তিহীন বলেই জানালেন তাঁর স্বামী। তাঁর কথায়, ‘যদি অত্যাচার করা হতো তাহলে হন্যে হয়ে স্ত্রীকে খুঁজতাম না।’ পাশপাশি, শাশুড়িকেও কাঠগড়ায় তুলেছেন তিনি। অভিযোগ, ওই বধূর মা সব জানতেন সেই কারণেই মিসিং ডায়েরি করার সময় তাঁকে সহযোগিতা করার পরিবর্তে গোটা বিষয়টি এড়িয়ে গিয়েছেন। যদিও বধূর অভিযোগের সতত্যা নিয়েও প্রশ্ন থেকেই যাচ্ছে। কারণ, স্থানীয়দের অভিযোগ এর আগেও একাধিকবার স্বামী সন্তানকে রেখে ঘর ছেড়েছিলেন ওই বধূ। তবে কারণ যাই হোক, স্ত্রী সুস্থ ও সুরক্ষিত রয়েছেন তা জেনেই কিছুটা স্বস্তিতে স্বামী।

Advertisement

Advertisement

Advertisement