২৭ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

রাজা দাস, বালুরঘাট: সম্পত্তি নিয়ে অনেকদিন ধরেই গন্ডগোল চলছিল। এই বিবাদের জেরে দুই বোন ও নাবালিকা ভাগনিকে খুন করার অভিযোগে গ্রেপ্তার হল এক যুবক। ধৃতের নাম আবু তাহের। আর মৃতরা হলেন মেহের নেহার(৩০), গুল নেহার(২৫) ও প্রিয়াঙ্কা খাতুন(৯)। শনিবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থানা এলাকায়।

[আরও পড়ুন: অভিযুক্ত তৃণমূল নেতাদের গ্রেপ্তারির দাবি, দুর্গাপুরে দীর্ঘক্ষণ জাতীয় সড়ক অবরোধ আদিবাসীদের]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গঙ্গারামপুর থানার বাসুরিয়া গ্রাম পঞ্চায়েতের হামজাপুরের বাসিন্দা আবু তাহেরের সঙ্গে পারিবারিক জমি নিয়ে অন্য ভাই-বোনেদের গন্ডগোল চলছিল। শনিবার সকালে চরম আকার ধারণ করে। দিদি রোজিনার সঙ্গে বচসাকে কেন্দ্র করে তাঁর স্বামীর সঙ্গে এই বিষয় নিয়ে তাহেরের মারামারিও হয়। পরে স্থানীয়দের হস্তক্ষেপে বিষয়টি মিটে যায়। কিন্তু, ভিতরে ভিতরে আবু তাহের যে অন্য পরিকল্পনা করছে তা ঘুণাক্ষরে বুঝতে পারেনি কেউ। সন্ধেবেলা মেহের নেহার, গুল নেহার ও প্রিয়াঙ্কা বাড়ির বারান্দায় বসেছিলেন। সেই সময় আবু তাহের আচমকা কুড়ুল নিয়ে গিয়ে এলোপাথাড়ি চালাতে থাকে বলে অভিযোগ। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তিনজনের। বিষয়টি দেখতে পেয়েই ছুটে আসে গ্রামবাসীরা। আবু তাহেরকে ধরে খবর দেওয়া হয় গঙ্গারামপুর থানায়। পরে পুলিশ গিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

[আরও পড়ুন: ‘ভূত’ অপবাদে গ্রাম থেকে বহিষ্কৃত কুষ্ঠ আক্রান্ত মহিলা, পাশে দাঁড়াল প্রশাসন]

পুলিশ সূত্রে খবর, মৃতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পারিবারিক জমি নিয়ে বিবাদের জেরেই এই ঘটনা ঘটেছে। তবে তদন্ত শেষ না হলে এবিষয়ে বিস্তারিত কিছু বলা সম্ভব নয়।

অন্যদিকে আবু তাহেরের বক্তব্য,  ভাইবোনরা দীর্ঘদিন ধরেই তাকে ঠকিয়ে বাবার জমি বিক্রি করার পরিকল্পনা করছিল। তাই নিয়ে শনিবার সকালে দিদি রোজিনা ও তাঁর স্বামীর সঙ্গে গন্ডগোলও হয়। এর জেরেই এই ঘটনা ঘটেছে। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং