BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মা, বাবা-সহ পরিবারের ৪ সদস্যকে ‘খুন’, বাড়িতেই দেহ পুঁতে রাখল যুবক

Published by: Sayani Sen |    Posted: June 19, 2021 8:27 am|    Updated: June 19, 2021 8:43 am

Youth arrested for allegedly killed four member of his family in Maldah ।Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: একই পরিবারের চারজনের রহস্যমৃত্যু। মা, বাবা, বোন এবং দিদাকে খুন করে মাটিতে দেহ পুঁতে রাখল যুবক। এই ঘটনায় পরিবারের একমাত্র ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। খুনের কথাও স্বীকার করেছে সে। এই ঘটনাকে কেন্দ্র করে মালদহের (Maldah) কালিয়াচকের আটমাইল এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয়দের দাবি, গত ফেব্রুয়ারি মাস থেকেই ওই পরিবারের চার সদস্যকে তাঁরা দেখতে পাচ্ছিলেন না। ওই যুবক সেই সময় বাড়িতেই ছিল। তার কাছ থেকে বারবার মা, বাবা, বোন এবং দিদার খোঁজ নেন প্রতিবেশীরা। সে জানায়, পরিবারের বাকি চার সদস্য বেড়াতে গিয়েছেন। তবে করোনা পরিস্থিতির মাঝে ওই চারজন কোথায় বেড়াতে গেলেন, তা নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। 

[আরও পড়ুন: ৭১ দিন পর রাজ্যে দৈনিক সংক্রমণ তিন হাজারের কম, একদিনে করোনার বলি ৫৮]

শুক্রবার এক আত্মীয় বাড়িতে আসেন। নিখোঁজ সদস্যদের খোঁজ নেন। রেগে যায় যুবক। অভিযোগ, তাঁকেও খুনের চেষ্টা করে সে। এরপরই ওই আত্মীয় পুলিশের দ্বারস্থ হন। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওই যুবককে আটক করে শুরু হয় জিজ্ঞাসাবাদ। পুলিশ সূত্রে খবর, সে জানায় গত ফেব্রুয়ারি মাসে বাবা, মা, বোন এবং দিদাকে খুন করেছে। প্রমাণ লোপাটের জন্য বাড়িতেই মাটির তলায় দেহ পুঁতে রেখেছে বলেও স্বীকার করে অভিযুক্ত। এখনও দেহ উদ্ধার করা সম্ভব হয়নি। ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে পৌঁছলে তাঁর উপস্থিতিতে শুরু হবে মাটি খোঁড়ার কাজ। কী কারণে মা, বাবা, বোন এবং দিদাকে খুন করল, সে প্রশ্ন মাথাচাড়া দিচ্ছে। সম্পত্তিগত বিবাদের জেরে খুন নাকি অন্য কিছু, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: কোন অঙ্কে তৈরি হবে মাধ্যমিক-উচ্চমাধ্যমিকের মার্কশিট? জেনে নিন বিশদে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement