BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অশালীন ছবি পোস্ট, গ্রেপ্তার যুবক

Published by: Sayani Sen |    Posted: August 1, 2020 8:20 pm|    Updated: August 1, 2020 8:33 pm

Youth arrested for shares obsense picture of Narendra Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) কুরুচিকর ছবি পোস্ট। সেই অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। কাঁকসা থানার পানাগড় হাজরা পাড়ার ঘটনা। পুলিশের দাবি, গ্রেপ্তারির পর নিজের ভুল স্বীকার করে নিয়েছে সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই যুবকের নাম কালু শেখ। দিনকয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অশালীন ছবি পোস্ট করছে সে। তার পোস্ট করা সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায়। ওই পোস্ট দেখে রীতিমতো বিরক্ত হন কাঁকসা থানার পানাগড় হাজরা পাড়ার বাসিন্দা এক যুবক। সেই অভিযোগই খতিয়ে দেখে পুলিশ। খোঁজখবর নিয়ে জানা যায় ওই যুবকের নাম এবং ঠিকানা। তারপরই পুলিশ শুক্রবার সন্ধেয় তাকে গ্রেপ্তার করে। পুলিশি জেরায় নিজের অপরাধ কবুল করে নিয়েছে সে। অভিযুক্ত বলে, “ভুল হয়ে গিয়েছে। এই ধরনের পোস্ট করা অনুচিত।” বারবার আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের তরফে সোশ্যাল মিডিয়ায় অপ্রীতিকর কোনও পোস্ট না করার অনুরোধ জানানো হয়। তবে তারপরেও এমন পোস্টে বিরক্ত পুলিশ প্রশাসন।

[আরও পড়ুন: দিনের পর দিন মর্গেই পড়ে করোনা রোগীর দেহ, সরকারি হাসপাতালের ‘গাফিলতি’তে আটকে সৎকার]

উল্লেখ্য, এর আগে গত জুন মাসেই  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ ওঠে এক শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষকের বাড়ি বালুরঘাট ব্লকে। তিনি দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার দৌলতপুরের একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। অভিযোগ, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। পোস্টটি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পরতেই দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি কর্মকর্তাদের নজরে আসে। এরপরেই বংশীহারী থানায় অভিযোগ দায়ের হয়। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবিতে সরব হয়েছিল বালুরঘাটের বিজেপি নেতৃত্ব।যদিও অভিযুক্ত ওই শিক্ষকের প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: চূড়ান্ত অমানবিক! মানসিক ভারসাম্যহীন রোগীকে বেদম প্রহার সরকারি হাসপাতালে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে