BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমে প্রত্যাখ্যানের প্রতিশোধ, ধারাল অস্ত্র নিয়ে শিক্ষকের বাড়িতে হামলা যুবকের

Published by: Sucheta Sengupta |    Posted: July 4, 2020 3:28 pm|    Updated: July 4, 2020 3:31 pm

Youth attacked teacher's house as refused to make an affair with his daughter

ছবি: প্রতীকী

শান্তনু কর, জলপাইগুড়ি: স্যরের বাড়িতে পড়তে গিয়ে তাঁর মেয়ের প্রেমে পড়েছিল ছাত্র। বারবার প্রেমের প্রস্তাব দেয়। দিনে ৭৫ টা মেসেজ, সোশ্যাল মিডিয়ায় ব্লক করার পরও নাছোড়বান্দা। প্রস্তাব গৃহীত হয়নি একবারও। এতবার প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আর নিজেকে সামলে রাখতে পারেনি জলপাইগুড়ির কেরানি পাড়ার বছর তেইশের যুবক। শুক্রবার সন্ধেবেলা প্রতিহিংসাবশত শিক্ষকের বাড়িতে ঢুকে ধারাল অস্ত্র দিয়ে হামলা চালায়। যদিও শিক্ষক ছাড়া কারও তেমন কোনও ক্ষতি হয়নি। ঘাড়ে আঘাত নিয়ে হাসপাতালে ভরতি শিক্ষক। প্রতিবেশীদের তৎপরতায় যুবককে গ্রেপ্তার করেছে কোতয়ালি থানার পুলিশ।

বছর কয়েক আগে জলপাইগুড়ি শহরের শিল্পসমিতি পাড়ায় এক শিক্ষকের বাড়িতে পড়তে যেত সুজয় শাহ নামে এক যুবক। সেখানে শিক্ষকের মেয়েকে তার পছন্দ হয়। প্রেমপ্রস্তাব দেয় একাধিকবার। প্রতিবারই মেয়েটি তা নাকচ করে। তবু নাছোড়বান্দা ছিল সুজয়। সোশ্যাল মিডিয়ায় তাকে ব্লক করে দেওয়ার পরও উত্যক্ত করার রাস্তা থেকে সরে আসেনি সে। দিন কয়েক আগেও সুজয় একই প্রস্তাব দিয়েছিল। মেয়েটি কিছুতেই প্রেমের সম্পর্ক স্থাপনে রাজি হয়নি।

[আরও পড়ুন: পান-সুপারি অতীত, করোনা আবহে বিয়ের বরণডালায় শোভা পাচ্ছে মাস্ক-স্যানিটাইজার]

এতবার প্রত্যাখ্যান আর মেনে নিতে পারেনি সুজয়। প্রতিহিংসা পরায়ণ হয়ে সে হামলার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। শুক্রবার সন্ধে নাগাদ সে ওই শিক্ষকের বাড়িতে চড়াও হয়, সঙ্গে ছিল ছুরি। এরপর দরজা খুলতেই মেয়েটির হাতে ছুরির কোপ মারে বলে অভিযোগ। মেয়েকে বাঁচাতে ছুটে আসেন বাবা। তাঁকে এবং তাঁর স্ত্রীর উপরেও এলোপাথাড়ি ছুরি চালাতে থাকে সুজয়। তিনজনের চিৎকারে প্রতিবেশীরা জড়ো হন। তাঁরাই ভয়ংকর কাণ্ড দেখে কোতয়ালি থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুজয়কে গ্রেপ্তার করে। শিক্ষক, তাঁর স্ত্রী ও মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মা, মেয়েকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। শিক্ষকের ঘাড়ে চোট থাকায় তিনি ভরতি হাসপাতালে। প্রতিবেশীরা সুজয়ের উপযুক্ত শাস্তির দাবি করেছে।

[আরও পড়ুন: পিকনিকের নাম করে বাড়ি থেকে ডেকে খুন, বীরভূমে তৃণমূল কর্মী হত্যায় গোষ্ঠীদ্বন্দ্বের আঁচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement